সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০১:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনের আর মাত্র কয়েক দিন বাকি। প্রতিদ্বন্দ্বীরা যখন চষে বেড়াচ্ছেন ভোটের মাঠ। তখন পরিবর্তনের অঙ্গীকার নিয়ে ভোটের খরচ কমাতে ও অপচয়রোধে একটি অটোরিকশা নিয়ে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের বাংলাদেশ কংগ্রেস মনোনীত প্রার্থী গোলাম মোরশেদ রনি ব্যতিক্রমভাবে নিজেই নিজের জন্য ‘ডাব প্রতীকে’ ভোট চাইছেন। যাচ্ছেন ভোটারদের দ্বারে দ্বারে, এমনকি নিজেই সাঁটাচ্ছেন নিজের পোস্টার।

ব্যতিক্রমধর্মী প্রচারণায় এলাকায় ব্যাপক সাড়া ফেলেছেন এই বাংলাদেশ কংগ্রেস প্রার্থী। প্রতিদিন তিনি অন্তত পাঁচ থেকে ছয়টি ইউনিয়নে গণসংযোগ ও প্রচার-প্রচারণা করে থাকেন। প্রতিদিন পর্যাপ্ত পোস্টার, লিফলেট, মই, রশি ও স্টাপ্লার মেশিন নিয়ে বের হন। তিনি নিজেই মই দিয়ে বিভিন্ন উঁচুস্থানে ওঠে নিজ হাতে পোস্টার রশিতে সাঁটিয়ে দেন। আর সম্পূর্ণভাবে নির্বাচনী আচরণবিধি মেনে চলেন বলে জানান তিনি।

এ ব্যাপারে স্থানীয় কয়েকজন বলেন, গোলাম মোরশেদ রনি অসাধারণভাবে নিজের প্রার্থীতা সবাইকে জানান দিচ্ছে। তিনি নিজেই দিনভর পরিশ্রম করে যাচ্ছেন। তিনি নিজে সঠিকভাবে আচরণবিধি মেনে চলছেন। তার আচার ব্যবহার অত্যন্ত মার্জিত। সে ভাল লোক। দেশের জন্য কিছু করার তার একটা মানসিকতা ও সক্ষমতা রয়েছে। সে নির্বাচনে ভালো করবেন।

বাংলাদেশ কংগ্রেস প্রার্থী গোলাম মোরশেদ রনি বলেন, কংগ্রেস প্রার্থীই দেশের সার্বিক কল্যাণ বয়ে আনবে। পরিবর্তনের জন্য নিজেকে পরিবর্তন করতে হবে। নিজেকে পরির্বতনের মাধ্যমেই দেশকে পরিবর্তন সম্ভব। আমি নির্বাচনী আচরণবিধি মেনে চলি। আর এইভাবে প্রচারণা চালিয়ে ব্যাপক সাড়া পাচ্ছি। দেশের মানুষ পরিবর্তন চায় বলেই মানুষ আমাকে ভোট দেবে, ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD