বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন বি ডাব্লিউ সি এন -এর ঈদ পরবর্তী সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে জমঈতে আহলে হাদীসের ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

আজমেরী ওসমানের অনুগামী লিমন গ্রেপ্তার

সন্ত্রাসী লিমন।

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জের ফতুল্লায় পাওনাদার ও তার বন্ধুকে মারধর করায় লিমন নামে এক যুবক ও তার শ্যালককে চাপাতিসহ আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী।

জানাযায়, ২৭ জুন রোববার বিকেলে শহরের মাসদাইর এলাকার বাসা থেকে এ দুইজনকে আটকের পর তাদের গ্রেপ্তার দেখানো হয়।
লিমন এক সময়ে নারায়ণগঞ্জ-৫ আসনের সাবেক এমপি নাসিম ওসমানের একমাত্র ছেলে আজমেরী ওসমানের অনুগামী ছিলেন। তিনি আজমেরী ওসমানের নাম ভাঙিয়ে নানা ধরনের অপকর্ম করেন। ধরাকে সরা জ্ঞান করলো কেউ প্রতিবাদ করতে সাহস পায়নি। এক পর্যায়ে মাসখানেক আগে আজমেরী ওসমান তাকে বিতাড়িত করে।
জানা গেছে, মুকিদ নামে এক ব্যক্তি লিমনের কাছে টাকা পাবে। মুকিদ ও আক্তার নূর নামে দুইজন মাসদাইরে লিমনের বাড়িতে যায় পাওনা টাকা চাইতে। ওই সময়ে লিমন ও তার শ্যালক হিজবুল্লাহ ক্ষিপ্ত হয়ে তাদের মারধর করতে চায়। তখন তারাও ক্ষিপ্ত হলে লিমনের শ্যালক হিজবুল্লা চাপাতি দিয়ে আক্তার নূরকে কোপায়। এসময় তাদের চিৎকারে এলাকাবাসী ছুটে এসে লিমন ও তার শ্যালক হিজবুল্লাহকে চাপাতিসহ আটক করে পুলিশে দেয়। এঘটনায় মুকিদ বাদী হয়ে মামলা করেছে।
ফতুল্লা মডেল থানার ওসি রকিবুজ্জামান জানান, একটি মামলার প্রেক্ষিতে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD