শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৪:২৫ পূর্বাহ্ন

আ.লীগের প্রতিষ্ঠা বাষির্কীতে আজমেরী ওসমান এর অভিনন্দন

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠা বাষির্কী উপলক্ষে সকল নেতা-কর্মী ও সমর্থকদের শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন নারায়ণগঞ্জ ৫ আসনের সাবেক সংসদ সদস‍্য প্রায়ত জননেতা প্রয়াত বীরমুক্তিযোদ্ধা জননেতা আলহাজ্ব নাসিম ওসমানের তনয় নারায়ণগঞ্জের যুব সমাজের আইকন আলহাজ্ব আজমেরী ওসমান।

মঙ্গলবার ২৩ জুন সন্ধায় এক শুভেচ্ছা বানীতে তিনি এ অভিনন্দন জানান তিনি । ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গ এবং জাতীয় চার নেতাসহ স্বাধীনতা সংগ্রামে সকল শহিদদের রুহের মাগফিরাত কামনা ও গভীর শ্রদ্ধাভরে স্মরণ করে এবং বাংলাদেশ আওয়ামীলীগের সাফল্য কামনা করে শুভেচ্ছা বাণীতে নারায়ণগঞ্জের যুব সমাজের আইকন আলহাজ্ব আজমেরী ওসমান।

২৩ জুন বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী। ১৯৪৯ সালের ২৩ জুন প্রগতিবাদী নেতাদের উদ্যোগে আহূত এক কর্মী সম্মেলনে পুরনো ঢাকার ঐতিহ্যবাহী রোজ গার্ডেনে বাঙালি জাতির মুক্তির বারতা নিয়ে এই সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করেছিল।
আজমেরী ওসমান আরো ও বলেন, বাঙালী জাতির প্রতিটি অর্জনেরও দাবিদার প্রাচীন ও সুবিশাল এ রাজনৈতিক দলটি। পরাধীনতার শৃঙ্খল ছিন্ন করে হাজার বছরের কাঙ্খিত বাঙালি জাতির স্বাধীনতা লাভসহ সকল মহতী অর্জনের নেতৃত্বে ছিল জনগণের প্রাণপ্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ; যার মহানায়ক ছিলেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ তাঁরই সুযোগ্য কন্যা শেখ হাসিনা বাঙালি জাতির সমৃদ্ধ ভবিষ্যৎ রচনার আলোকোজ্জ্বল পথ তথা আর্থ-সামাজিক-সার্বিক মুক্তির লক্ষ্যে কাজ করে চলেছেন। আর এ বছরটি পালিত হচ্ছে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD