মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন

চাঁদাবাজির অভিযোগে অটো হুমায়ুন গ্রেফতার

গ্রেফতারকৃত হুমায়ুন ওরফে অটো হুমায়ুন।

নারায়ণগঞ্জের ফতুল্লায় চাঁদাবাজি ও ইজিবাইক চালকের ২০০ টাকা ছিনিয়ে নেবার অভিযোগে হুমায়ুন আলীকে গ্রেফতার করছে পুলিশ।

বুধবার (২৬ মে) বিকেলে পঞ্চবটী থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ব্যাটারী চালিত অটোরিক্সা-ইজিবাইক থেকে চাঁদা আদায়কারী শীর্ষস্থানীয় চাঁদাবাজ আজিজুল ওরফে অটো আইজ্জার সহযোগী। এর আগে ইজিবাইক চালক অন্তর ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত হুমায়ুন ওরফে অটো হুমায়ুন ফতুল্লা মডেল থানার পঞ্চবটী হরিহর পাড়ার মৃত হাজী আলী মোহাম্মদের ছেলে।
ইজিবাইক চালকের অভিযোগ, চাঁদাবাজ হুমায়ুন রাস্তায় ইজিবাইক চলাচলের জন্য লাইসেন্স প্রদানের নামে দীর্ঘদন ধরে ইজিবাইক চালকদের নিকট থেকে ১ হাজার টাকা চাঁদাবাজী করে আসছে এবং ১ হাজার টাকা নেওয়ার পর প্রতিমাসে ৭দশ টাকা দাবী করে আসছে। কেহ তা না করলে অর্থাৎ লাইসেন্স প্রদানের নামে তাদের তৈরী বানোয়াট স্টিকার ইজিবাইকে লাগানো না থাকলে চাঁদাবাজ চক্র জোরপূর্বক গাড়ীর চাবি, সিট, পকেটে থাকা টাকা, কখনো কখনো ইজিবাইক রেখে তাদের বানেয়াট স্টিকার ক্রয় করতে বাধ্য করে। বুধবার সকাল নয়টায় দিকে বাদী তার ইজিবাইক নিয়ে পঞ্চবটী এলাকায় এলে চাঁদাবাজ হুমায়ুন আলী তার ইজিবাইক আটক করে তার নিকট ১ হাজার টাকা দাবী করে। তিনি তার চাহিদানুযায়ী টাকা দিতে অস্বীকার করলে তার পকেটে থাকা ২দশ টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়। পর্ববর্তীতে হুমায়ুন তার গ্যারেজে গিয়েও চাদাঁ দাবী করে।
গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে ফতুল্লা মডেল থানার ইনচার্জ রকিবুজ্জামান জানান, কোন পরিবহন চাঁদাবাজকে চাঁদাবাজি করতে দেওয়া হবেনা। সে যতই প্রভাবশালী হোক না কেনো তাকে আইনের আওতায় আনা হবে। কোন চাঁদাবাজকে ছাড় দেয়া হবেনা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD