মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১১:১২ পূর্বাহ্ন

দেশে নির্বাচনের নামে তামাশা হচ্ছে: এড. তৈমুর আলম

ফতুল্লার হরিহরপাড়া এলাকায় জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার ।

নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক এডভোকেট তৈমুর আলম খন্দকার বলেছেন, জিয়া ও জিয়ার পরিবার এখন বর্তমান সরকারের প্রধান শত্রু। তা না হলে কেন একের পর এক মিথ্যা মামলা দিয়ে তার দল ও পরিবারকে কাবু করছে। বর্তমানে দেশের কোথাও কোন নির্বাচন হচ্ছে না। হচ্ছে নির্বাচনের নামে তামাশা। এখন তো হাওয়া ভবন বা তারেক রহমান নেই। তাহলে প্রতি বছর ৬৪ হাজার কোটি টাকা বিদেশে মানি লন্ডারিংয়ের মাধ্যমে পাচার হচ্ছে, এখন এগুলো কারা করছে? এখন এগুলো পাচার করছে আওয়ামী লীগের লোকজন।
মঙ্গলবার (৮ জুন) বাদ যোহর ফতুল্লার হরিহরপাড়া এলাকায় জিয়াউর রহমানের ৪০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ফতুল্লা থানা যুবদলের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
তিনি বলেন, নারায়ণগঞ্জসহ দেশের অনেক জায়গায় শহীদ জিয়ার শাহাদাত বার্ষিকী পালন করতে গিয়ে পুলিশের ও আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে বাধাগ্রস্ত হয়েছে। কোন জায়গায় খাবার ছিনিয়ে নেয়া এবং প্যান্ডেলও ভেঙ্গে ফেলা হয়েছে। কোন পর্যায়েই এখন নির্বাচন হয়না। সরকারের পক্ষ থেকে যার নাম বলে দেয়া হয় প্রশাসনের পক্ষ থেকে দায়িত্ব নিয়ে সেখানে তারা নিজেরাই নির্বাচন করে দিয়ে আসেন।
ফতুল্লা থানা যুবদলের আহবায়ক হাজী মো. মাসুদুর রহমান মাসুদের সভাপতিত্বে ও সদস্য সচিব মো. সালাউদ্দিন আহম্মেদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি মো. সালাহউদ্দিন সালু, যুগ্ম সাধারণ সম্পাদক মো. শহীদুর রহমান স্বপন, নারায়ণগঞ্জ জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য রিয়াদ মো. চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো. জিয়াউল ইসলাম চয়ন, ফতুল্লা থানা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো. ইসমাইল হোসেন খান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD