বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:০০ অপরাহ্ন

নাগবাড়ী এলাকায় সৈকতের ফুটবল প্রতীকের উঠান বৈঠক

নাগবাড়ী ডায়াবেটিকস্ হাসপাতাল চত্তরে রাফসান জানি সৈকতের ফুটবল প্রতীকের উঠান বৈঠক

বিডি নিউজ আই: আসন্ন কাশীপুর উনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ড মেম্বার পদপ্রার্থী রাফসান জানি সৈকতের ফুটবল প্রতীকের উঠান বৈঠক নাগবাড়ী এলাকায় অনুষ্ঠিত হয়।
৩১ অক্টোবর রবিবার বাদ আছর নাগবাড়ী ডায়াবেটিকস্ হাসপাতাল চত্তরে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
প্রধান অতিথি আলহাজ্ব শাহীনূর আলম বলেন, রাফসান জানি সৈকত একজন শিক্ষিত তরুন, তার কাছে আমরা অনেক কিছু আশা করি। গত ৫টি বছর এই এলাকার কোন উন্নয়ণ করেনি বর্তমান মেম্বার। এখানে একটি মন্দির, হাসপাতাল ও বিদ্যালয় আছে। তার পাশেই এলাকার মানুষের বসবাস। এখানে প্রায় ৫ বছর ময়লা-আবর্জনার স্তুপ ছিলো। আমরা এই ওয়ার্ডের জনপ্রতিনিধির কাছে দিনের পর দিন, মাসের পর মাস, এমনকি বছরের পর বছর ধণ্যা দিলেও তিনি ময়লা- আবর্জনার স্তুপ সড়াতে পারেন নি। তিনি সর্বশেষ আমাদের একটি কথা বলেন, যেখানে ময়লা আবর্জনা রয়েছে সেই জমিটি নিয়ে উচ্চ আদালতে মামলা আছে। আমি একজন জনপ্রতিনিধি, এই খানে হাত দিলে মামলার আসামি হবো। অথচ দেখেন, রাফসান জানি সৈকতের বাবাকে বিষয়টি জানানোর সাথে সাথেই ভাড়া করা বেকু এনে ময়লার স্তুপ পরিস্কার করে। অত:পর সেখানে ভরাট বালি দিয়ে সুন্দর একটি পরিবেশ করে দেয়। আজ আমরা এলাকাবাসি তার সুফল পাচ্ছি। এই এলাকারই বাসিন্দা ফরিদ উদ্দিন। করোনাকালীন সময়ে তিনি অত্যন্ত খাদ্য কষ্টে ছিলো। আমরা জানতাম না। তিনি সরকারী সহায়তায় ফোন করলেন, সরকারের কর্মকর্তারা আসলেন। কিন্তুু ঐ জনপ্রতিনিধির কারনে ফরিদ উদ্দিনকে ১০০ প্যাকেট খাদ্য সামগ্রী জরিমানা করলো। তিনি ধার করে কিছু টাকার ব্যাবস্থা করলেন। আমি নিজে তাকে ৬০,০০০/= ষাট হাজার টাকা দিয়ে ঐ সময় তাকে জেল জুলুম থেকে রক্ষা করি। এই হলো তার চরিত্র। আপনারা সবাই এই তরুন সৈকতকে ১১ তারিখ ভোট দিয়ে নির্বাচিত করবেন।
এ সময় আরও বক্তব্য রাখেন, মতিউর রহমান মতু, আব্দুল কাদির, রবিউল ইসলাম (জাপান), হাজী মোঃ আশ্রাফুল, শ্রমিক নেতা মাহমুদুর রহমান, ফরিদ উদ্দিন, মোক্তার হোসেন, মোঃ কাজল আহম্মেদ, মোঃ রমজান আলী, আলী আজগর লাভলু, মোঃ নাসির, আলী আহম্মদ, মহি উদ্দিন, আলী আহম্মদ।
আরও উপস্থিত ছিলেন, মোঃ ফয়সাল, হাবিবুল্লাহ্ তানভীর, সুমন আবেদীন, ফারুক কন্টাক্টর,আরিফুল ইসলাম আরিফসহ প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD