মঙ্গলবার, ২৭ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৪৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

নারায়ণগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্রচারাভিযান

জাহাঙ্গীর হোসেনঃ নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে নারায়ণগঞ্জে ডেঙ্গু প্রতিরোধে শহরে সচেতনতামূলক প্রচারপত্র বিলি, র‌্যালী ও মাইকিং করা হয়েছে।

বৃহস্পতিবার (২০ জুলাই) সকাল ১০টায় চাষাড়াস্থ কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে জেলা সিভিল সার্জন ডা. আফম মুশিউর রহমানের নেতৃত্বে এ কর্মসূচি পালন করা হয়।
ডেঙ্গু প্রতিরোধে প্রচারাভিযানে বক্তব্য রাখেন খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আবুল বাশার, জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক স্বপন কুমার শর্মা, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. অনীক বিশ্বাস, জেলা সিনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা আসিফ মাহমুদ ও জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.শেখ ফরহাদ মাহমুদ।
এ ছাড়াও কর্মসূচিতে জুনিয়র স্বাস্থ্যশিক্ষা কর্মকর্তা মো. শাকির হোসেনসহ বিভিন্ন এনজিও প্রতিনিধি, সেবিকা ও স্বাস্থ্য সহকারিগণ অংশগ্রহণ করেন।
পরে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক প্লেকার্ড সজ্জিত একটি ট্রাক শহরের বিভিন্ন সড়কে দিনব্যাপী মাইকিং চালিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD