রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:৩৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশন কর্তৃক কবি মোঃ আলাল’র স্মরণ সভা বি.ডাব্লিউ.সি.এন এর নিয়মিত সাহিত্য আড্ডা অনুষ্ঠিত আন্তর্জাতিক লেখক দিবস : না’গঞ্জ রাইটার্স ক্লাবের উদযাপন পরিষদ গঠন সৈয়দ মুন্নার বিরুদ্ধে ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে টাকা নেয়ার অভিযোগ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন ফতুল্লায় চোর-পুলিশ নাটক মঞ্চায়িত এসএসসি ১৯৮৬ বাংলাদেশ’র না’গঞ্জ জেলা কমিটি ঘোষণা নারায়ণগঞ্জে বিশ্ব এইডস দিবস পালিত বন্দরে রাজউকের উচ্ছেদ অভিযান, ভবন মালিকদের জরিমানা নারায়ণগঞ্জে ৩ থানায় পুলিশের মামলা ॥ বিএনপির ১৯৬ জন আসামী

নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশন কর্তৃক কবি মোঃ আলাল’র স্মরণ সভা

বিডি নিউজ আই, সাহিত্য ডেক্স: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন রাসেল পার্কে কবি মোঃ আলাল’র স্মরণ সভা নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশন কর্তৃক ২৩শে ডিসেম্বর শুক্রবার বিকেল ৪ টায় সাঈদ দেলোয়ার এর সভাপতিত্বে ও ইকবাল হোসেন রোমেছ এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

উক্ত স্মরণ সভায় উপস্থিত ছিলেন কবি ও সাংবাদিক শফিকুল ইসলাম আরজু, কবি ইয়াদি মাহমুদ, কবি আল আশরাফ বিন্দু, কবি এস এম শাহাবুদ্দিন, কবি জয়া রানী দাশ,কবি বশির উদ্দিন, মোঃফয়সাল আহমেদ, কবি মজিবুল হক বাদল, মোস্তফা কামাল সোহাগ, সুমন সরকার, আলতাফ হোসেন রায়হান, মোঃ,নাজমুল হাসান, মোঃ আল আমিন বৈরাগী,

প্রয়াত কবি মোঃ আলাল’ স্মরণে স্মৃতি চারণ করে আলোচনা করা হয়। এতে আলোচকরা বলেন কবি মোঃ আলাল ছিলেন নারায়ণগঞ্জ সাহিত্যের একজন নিবেদিত প্রাণ।যেখানেই সাহিত্য ছিলো সেখানেই তিনি ছুটে গেছেন। তিনি ছিলেন একজন সাদা মনের মানুষ।

আলোচনা শেষে প্রয়াত কবি মোঃ আলাল এর রূহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।শোকান্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD