মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৫ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমের ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী পালন।

ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন বলেছেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। সমাজ থেকে মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি ও দূর্নীতি নির্মূলে সাংবাদিকরা লেখনীর মাধম্যে যথেষ্ট ভূমিকা রাখেন। সুন্দর বাংলাদেশ গঠনে সকলের এগিয়ে আসা উচিত। তরুণরাই আগামী দিনের ভবিষ্যৎ, তারাই পারবে এই দেশটাকে এগিয়ে নিতে। শনিবার ১৯ জুন বিকাল ৪টায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে ৫ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমের প্রকাশক ও সম্পাদক মোঃ মনির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহম্মেদ লিটন। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ফ্রেন্ডস সার্কেল ফতুল্লা’র সভাপতি ও ফতুল্লা থানা আওয়ামী লীগের সদস্য লুৎফর রহমান স্বপন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক ও সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফতুল্লা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক নিয়াজ মোঃ মাসুম।

প্রধান বক্তা হিসেবে লুৎফর রহমান স্বপন বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। সাংবাদিকদের চোখ দিয়ে আমরা সমাজের নানা অন্যায়-দূর্নীতি দেখি। তাই সাংবাদিকরা সমাজ গঠনে অগ্রনী ভূমিকা পালন করে থাকেন। আমি সবসময় সাংবাদিকদের সাথে ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।

ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সমাজকল্যাণ সম্পাদক আনোয়ার হোসেন সজীবের সঞ্চালনায় অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, ফতুল্লা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক আবদুর রহিম, কার্যকরী সদস্য মোঃ আবদুল আলিম লিটন, ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক রাকিব চৌধুরী শিশির, কার্যকরী সদস্য মোস্তাক আহমেদ সুমন, সদস্য রফিকুল্লাহ রিপন, এনএএন টিভির সিনিয়র স্টাফ রিপোর্টার মোঃ পারভেজ, আমির হোসেন মোল্লা, নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি জাকির হোসেন রবিন, হারুন অর-রশিদ ও সুমন প্রমুখ। অনুষ্ঠানে নারায়ণগঞ্জ নিউজ ২৪ ডট কমের প্রধান উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলীর সুস্থতা কামনা করে বিশেষ দোয়া কামনা করা হয়। দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন, মাওলানা সাব্বির আহম্মেদ তুহিন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD