শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন

নারায়ণগঞ্জ সদরে বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জাহাঙ্গীর হোসেনঃ বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা ও জাতীয় শিক্ষা সপ্তাহ প্রতিযোগিতা-২০২২ এর বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৮২ শিক্ষা প্রতিষ্ঠান ও শিক্ষার্থীদের মাঝে শ্রেষ্ঠ ও বিজয়ী পুরস্কার বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বুধবার (২৯ জুন) সকালে নারায়ণগঞ্জ সদর উপজেলা কার্যালয় অডিটোরিয়াম হলরুমে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস’র সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মূল্যবান বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা মনির।
সদর উপজেলা মাধ্যমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মো. আবদুল গণি’র সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রাণী সিংহ, নারায়ণগঞ্জ কামিল মাদরাসার অধ্যক্ষ মো. শাহজাহান মিয়া ও পাগলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ব্রজেন্দ্র নাথ সরকার। এ ছাড়াও সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সহকারী প্রধান শিক্ষকগণ উপস্থিত ছিলেন।
সদর উপজেলা প্রশাসন ও সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানটি সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এসএম আবু তালেব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD