সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

নিহত শাকিলের বাসায় ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন

বিডি নিউজ আই, নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ মহানগর যুবলীগনেতা রুহুল আমিন শাকিল গতকাল বুধবার(২০ জুলাই) সড়ক দূঘটনায় নিহত হন।

হাস্যোজ্জ্বল, সদালাপী ও মিশুক শাকিলের পরিবারকে সান্তনা দিতে আজ সকালে শাকিলের বাসায় ছুটে যান ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ মোবারক হোসেন। তিনি শাকিলের বাবা আওয়ামী লীগ নেতা কলিম উদ্দিন ও বড় ভাই শামীমকে সান্তনা দেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। ধৈর্য্য ধারন ও শাকিলের আত্মার মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD