শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৫৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ শাহাদাৎ হোসেন বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন আজিজুল হক আজিজ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন ইসতিয়াক উদ্দিন জারজিস নারায়ণগঞ্জে পবিত্র আশুরা উপলক্ষে জনদলের আলোচনা সভা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ সাইফুল ইসলাম প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শন করলেন ব্রিটিশ হাই কমিশনার নির্বাচন নয়, সবার আগে এই সরকারের পতন : গয়েশ্বর বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রীর একমাত্র লক্ষ্য: মন্ত্রী গাজী চাঁনমারীতে সজিব হত্যা ১৫ আগস্ট হত্যাকান্ডের অন্যতম প্রধান কুশীলব জিয়াউর রহমান : তথ্যমন্ত্রী

নিহত শাকিলের বাসায় ফতুল্লা থানা আওয়ামী লীগ নেতা মোবারক হোসেন

বিডি নিউজ আই, নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ মহানগর যুবলীগনেতা রুহুল আমিন শাকিল গতকাল বুধবার(২০ জুলাই) সড়ক দূঘটনায় নিহত হন।

হাস্যোজ্জ্বল, সদালাপী ও মিশুক শাকিলের পরিবারকে সান্তনা দিতে আজ সকালে শাকিলের বাসায় ছুটে যান ফতুল্লা থানা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব মোঃ মোবারক হোসেন। তিনি শাকিলের বাবা আওয়ামী লীগ নেতা কলিম উদ্দিন ও বড় ভাই শামীমকে সান্তনা দেন এবং পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন। ধৈর্য্য ধারন ও শাকিলের আত্মার মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD