মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:০৬ পূর্বাহ্ন

প্রতিবন্ধীর সর্বস্ব কেড়ে নিল বিএনপির সন্ত্রাসী রেজগি আকরাম

নারায়ণগঞ্জ বিএনপি’র সেই সন্ত্রাসী আকরাম শিকদার ওরফে রেজগি আকরাম প্রতিবন্ধীকে চাকরির প্রলোভন দেখিয়ে নগদ ৩ লক্ষ টাকা ও আধা শতাংশ জমি দখলে নেয়ার অভিযোগ পাওয়া গেছে।

মাননীয় প্রধানমন্ত্রী বরাবর একটি আবেদনের প্রেক্ষিতে জানা যায়, বাংলাদেশ প্রতিবন্ধী ক্রিকেট টিমের খেলোয়ার নারায়গঞ্জ ফতুল্লা মডেল থানার তক্কার মাঠ শিয়ারচর এলাকার আব্দুর রহিম সর্দারের ছেলে মামুন অর রশিদকে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ে অফিস সহকারি পদে চাকরি পাইয়ে দেয়ার কথা বলে একই এলাকার আকরাম শিকদার ওরফে রেজগি আকরাম নগদ ৩ লক্ষ টাকা ও আধ শতাংশ জমি দখলে নেয় গত ২০ জুলাই ২০১৯ ইং তারিখে। যদিও আধ শতাংশ জমি চাকরির পরে রেজিষ্ট্রি করে দেয়া কথা। দীর্ঘ দু’বছর ঘুরেও চাকরি না পেয়ে নগদ ৩ লক্ষ টাকা ও দখলকৃত জমি ফেরত চাইলে প্রতিবন্ধী মামুন অর রশিদের পিতা আব্দুর রহিমকে নানা ভয়-ভীতি দেখিয়ে আসছে সন্ত্রাসী রেজগি আকরাম।

উক্ত আবেদনে আরো জানা জায়, রেজগি আকরাম একসময় নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস টার্মিনালে রেজগি পয়সার ব্যবসা করলেও ২০০১ সালে বিএনপি ক্ষমতায় আসার পর বিএনপির চিহ্নিত সন্ত্রাসী ক্রস ফায়ারে নিহত মমিনউল্লাহ ডেভিডের সহযোগিতায় আকরাম ওরফে রেজগি আকরাম নারায়ণগঞ্জ কেন্দ্রীয় বাস ষ্ট্যান্ড দখল করে এক সন্ত্রাসের রাজ্য কায়েম করে কোটি কোটি টাকা কামিয়ে নিয়েছে সুকৌশলে।

বর্তমানে স্বরাষ্ট্র মন্ত্রনালয়ের এক সচিবের নাম বিক্রি করে সাধারন মানুষকে ভয়-ভীতি প্রদর্শন ও চাকরি দেয়ার নাম করে অসহায় সরল মানুষের সাথে প্রতারনা করে চলেছে রেজগি আকরাম। তার প্রতারনায় অনেকে সর্বস্ব হারিয়ে পথে পথে কাদছে।

প্রতিবন্ধী মামুন অর রশিদ জানান বাংলাদেশ ন্যাশনাল প্রতিবন্ধী ক্রিকেট টিমের খেলোয়ার হিসেবে গত ২ জুন ২০১৪ ইং তারিখে বাংলাদেশ ভারত তাজমহল ট্রফি খেলে বাংলাদেশের পক্ষে জয় ছিনিয়ে আনি।

এ ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা আমাকে ১ লক্ষ টাকা প্রদান করেন। আমি মাননীয় প্রধানমন্ত্রীর ১লক্ষ টাকাসহ পিতার দেয়া মোট ৩ লক্ষ টাকা ও আধ শতাংশ জমি (দখল) এই বিএনপির সন্ত্রাসী রেজগি আকরামকে দেই তবে চাকরি আমার জোটেনি বরং হুমকি ধামকির মধ্যে রয়েছি।

এ ব্যাপারে প্রতিবন্দি মামুন অর রশিদ রেজগি আকরারেম বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নগদ ৩ লক্ষ টাকা ও দখলকৃত আধ শতাংশ জমি উদ্ধারে মামনীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন।

মামুন অর রশিদ আরো বলেন, মমতাময়ী মা প্রধানমন্ত্রী আমার ন্যায় বিচার করবেন ইনশাআল্লাহ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD