শনিবার, ২৮ মে ২০২২, ০৬:৪৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বি ডাব্লিউ সি এন -এর সাহিত্য আড্ডায় দীপক ভৌমিকের কাব্যগ্রন্থের পাঠ উন্মোচন জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে অবহিতকরণ সভা না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন

বেতন-বোনাস পরিশোধের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা: ঈদের আগেই বেতন-বোনাস পরিশোধ ও রূপগঞ্জে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় ক্ষতিপূরণের দাবি জানিয়ে মানববন্ধন করেছে ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখা। শনিবার (১৭ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন করেন তারা।
সংগঠনের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে এই মানববন্ধনে বক্তব্য রাখেন মুজাহিদ কমিটির মহানগর শাখার সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন মহানগর শাখার সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শ্রমিক আন্দোলন মহানগর শাখার সাধারণ সম্পাদক মুস্তফা তালুকদার প্রমুখ।
বক্তারা বলেন, ঈদের আগেই সকল শ্রমিকের বেতন-বোনাস পরিশোধ করতে হবে। এইটা না করথে শ্রমিকরা ফুঁসে উঠবে। তখন যেই পরিস্থিতির তৈরি হবে তা সামাল দেওয়ার অবস্থা থাকবে না। এটা আমরা চাই না। বাংলাদেশ আরও উন্নত হোক। তবে শ্রমিকদের পেটে লাথি মেরে এই উন্নয়ন সম্ভব না। শ্রমিকদের দুর্দশার কথা মালিকপক্ষের বুঝতে হবে। মালিক-শ্রমিক ভাই, এই স্লোগান কেবল মুখে মুখে দিলেই হবে না।
তারা আরও বলেন, সেজান জুস কারখানায় অর্ধশতাধিক প্রাণ গেছে। শ্রমিকদের তালাবদ্ধ করে তাদের কাজ করানোর যৌক্তিকতা খুঁজে পাই না। এই জঘন্য কান্ডের জন্য মালিকের অবশ্যই শাস্তি হওয়া উচিত। যারা এই ঘটনায় নিহত হয়েছেন এবং আহত হয়েছেন তাদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD