শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৯:১২ অপরাহ্ন

বৈধ চ্যানেলে রেমিটেন্স পাঠাতে উদ্ধুদ্ধকরণ উঠোন বৈঠক রূপালী ব্যাংকের

বিডি নিউজ আই, ঢাকা: বৈধ পথে ব্যাংকিং চ্যানেলে রেমিটেন্স প্রেরণে উদ্বুদ্ধ করতে ৫’শ প্রবাসীর পরিবারকে নিয়ে উঠোন বৈঠক করেছে রূপালী ব্যাংকের যশোর এস এম আর রোড শাখা। একই বৈঠকে বিদেশ গমনেচ্ছুক শতাধিক যুবক অংশগ্রহণ করেন।
বৃহস্পতিবার যশোর সদর উপজেলার কাশিমপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত প্রবাসীদের পরিবারের সদস্যদের ব্যাংকিং চ্যানেলে বৈধ পথে রেমিটেন্স গ্রহণের আহবান জানান ব্যাংক কর্মকর্তারা। তারা হুন্ডির মাধ্যমে রেমিটেন্স প্রেরণের ক্ষতিকর দিক তুলে ধরেন।
ব্যাংক কর্মকর্তারা বলেন, ব্যাংকিং চ্যানেলে রেমিটেন্স পাঠালে ২ দশমিক ৫ শতাংশ প্রণোদনা পাওয়া যায়। তারা সরকারের দেওয়া এই প্রণোদনা সুবিধা গ্রহণের আহবান জানান।
রূপালী ব্যাংকের এস এম আর রোড শাখার ব্যবস্থাপক মো. শহিদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রূপালী ব্যাংকের খুলনা বিভাগীয় প্রধান ও মহাব্যবস্থাপক হেমন্ত কুমার দাশ। অনুষ্ঠানে ব্যাংকের আঞ্চলিক উপ-মহাব্যবস্থাপক রোকনুজ্জামান ও কাশিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শরিফুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, রূপালী ব্যাংকের এস এম আর রোড শাখা বিদেশ গমনেচ্ছু যুবকদের অভিবাসন ঋণ এবং ফুল চাষীসহ অন্যান্য ক্ষুদ্র উদ্যোক্তাদের মাঝে উদ্ভাবনীমূলক ঋণ বিতরণের ক্ষেত্রে বেশ সাফল্য পেয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD