শনিবার, ০৮ অক্টোবর ২০২২, ১২:৪৭ পূর্বাহ্ন

মায়ের সম্পত্তি আত্মসাৎ ও নির্যাতনের অভিযোগে কারাগারে সাজু 

বিডি নিউজ আই, নিজস্ব সংবাদদাতা: বৃদ্ধ মা’কে অমানবিক নির্যাতন ও ভূয়া জাল দলিলের মাধ্যমে প্রতারণা করে মায়ের সম্পত্তি আত্মসাৎ এর অভিযোগে রাশেদুল হক চৌধুরী সাজু (৪১) নামের মাদকাসক্ত এক সন্তানকে গ্রেফতার করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
গতকাল রবিবার নারায়ণগঞ্জ সদর থানা মামলা নং- ১৬ (৩) ২২ এর মূলে আনুমানিক রাত ১.৩০ মিনিটে নিজ বাসভবন ডিআইটির রিয়াজ সুপার মার্কেট এর নিচতলার গ্যারেজ থেকে মাদকাসক্ত অবস্থায় রাশেদুল হক চৌধুরী সাজুকে গ্রেফতার করে আদালতে পেরণ করেন পুলিশ। পরে আসামী সাজুর পক্ষে আদালতে জামিন আবেদন করলে আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে প্রেরণ করেন।
মামলা সূত্রে জানা যায়, নারায়ণগঞ্জের ঐতিহ্যবাহী ডিআইটি এলাকার রিয়াজ সুপার মার্কেটের মালিক মোঃ রিয়াজুল হক চৌধুরী গত ১৩/০৭/১৯ মৃত্যু বরণ করেন। মৃত্যুর পূর্বে তিনি বিগত ২৯/০৬/২০০০ সালে ২১১১নং রেজিস্ট্রিকৃত হেবানামা দলিলে তফসিল অনুযায়ী দাগে ৫.৪৯ (পাঁচ দশমিক উনপঞ্চাশ) অযুতাংশ ভূমি ও ৬ তলা বিল্ডিং এর নিচ তলার সম্পূর্ণ অংশ এবং ৩য় তলার পশ্চিম পাশে ১৫৪০ বর্গ ফুট ব্যতীত তার সহধর্মিণী (১) মোসা: নাছিমা আক্তার ০১২২ (একশত বাইশ) অযুতাংশ এবং ২য় তলার ১ ষোল আনা ভোগ দখলে নিয়ত আছে, সন্তান (২) মোঃ নাজমুল হক চৌধুরী রাজু ০১২২ (একশত বাইশ) অযুতাংশ এবং ৪ র্থ তলার ১ ষোল আনা, (৩) মোঃ রাশেদুল হক চৌধুরী সাজু ০১২২ (একশত বাইশ) অযুতাংশ এবং ৫ম তলার ১ ষোল আনা, (৪) মাহামুদা চৌধুরী রানী ও (৫) রিজওয়ানা চৌধুরী নীলা ০১২২ (একশত বাইশ) অযুতাংশ এবং ৬ষ্ঠ তলার ১ ষোল আনা অংশ (৬) রোকছানা চৌধুরী কনা. ০০৬১ অযুতাংশ এবং ৩য় তলার আবাসিক পূর্ব অংশে আট আনা ভোগ দখলে আছে। কিন্তু আসামী সাজু গত ২৪/০৬/১৯৯৬ রেজিষ্ট্রেশন নং ১৭ নোটারী পাবলিক কার্যালয় নারায়ণগঞ্জ কতৃক মৌখিক দানের ঘোষণা পত্র নামা একটি ভূয়া ও জাল দলিল প্রস্তুত করে প্রতারণা করার লক্ষ্যে তফসিলভূক্ত দাগের সম্পত্তির নিচ তলার সম্পূর্ণ অংশ ৩০৮০ বর্গ ফুট এককভাবে দখল করে আত্মসাৎ করার চেষ্টা করছে। গত ২৪/০২/২২ ইং তারিখ আসামী রাশেদুল হক চৌধুরী সাজু তার মা নাছিমা আক্তারকে বলেন, আমি প্রতারণা করার লক্ষ্যে জাল জালিয়াতি করে নকল দলিলটি খাটি হিসেবে ব্যবহার করে নিচ তলার সম্পূর্ণ সম্পত্তি আত্মসাৎ করবো, তুই পারলে কি করবি করিছ। এই বলে আসামী সাজু তার মা নাছিমা আক্তারের চুলের মুঠি ধরে শরীরের বিভিন্নস্থানে কিল, ঘুষি মেরে মারাত্মক নিলা-ফুলা জখম করে এবং নাছিমা আক্তারের গলা চিপে ধরে শ্বাসরোধ করে হত্যার চেষ্টা করে। এছাড়াও নাছিমা আক্তারকে হুমকি প্রদান করে যে, তুই যদি আইন আদালতের আশ্রয় নেছ তাহলে তোকে ইনজেকশন পুশ করে প্রাণে মেরে ফেলবো কিংবা তোকে পাগল বানিয়ে পাবনা মানসিক হাসপাতালে পাঠিয়ে দেবো। পরে জোরপূর্বক তফসিলভূক্ত দাগের ৬ তলা বিল্ডিং এর নিচ তলা লোহার হাতুড়ি দিয়ে অজ্ঞাতনামা লোকজন নিয়ে ভাংচুর করে আসামী সাজু বিল্ডিংয়ের ক্ষতি সাধন করে।
নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD