শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:০২ অপরাহ্ন

মিশুক চালককে হত্যার ঘটনায় গ্রেফতার ১

নিশাত।

নারায়ণগঞ্জ ফতুল্লায় ব্যাটারী চালিত মিশুক চালক আনোয়ার হোসেনকে (৩৯) ছুরিকাঘাত করে মিশুক ছিনতাইয়ের ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নিশাত(২৭) নামের একজনকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ।

রবিবার(২০ জুন) রাতে ফতুল্লার দেলপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত নিশাত ফতুল্লাার দেলাপাড়া এলাকার মো. সাইফুল ইসলামের পুত্র।

নিহত মিশুক চালক আনোয়ার হোসেন(৩৯) চাঁদপুর জেলার কচুয়া থানার মৃত আবুল হাসেমের পুত্র। নিহত আনোয়ার হোসেন (দ্বিতীয় স্ত্রী সাফিয়া বেগম কে নিয়ে) ফতুল্লা থানার কোতালেরবাগ বৌ বাজারস্থ মুক্তিযোদ্ধা মঞ্জুর সাহেবের বাসায় ভাড়ায় বসবাস করতেন এবং নিজ মালিকানাধিন ব্যাটারী চালিত মিশুক গাড়ী চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক ইমানুর জানায়, ঘটনার পরপরই হত্যাকান্ড সহ মিশুক ছিনতাইয়ের ঘটনায় শুরুতেই নিশাতের নাম উঠে আসে। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে দেলাপাড়াস্থ আজিজ মিল সংলগ্ন খালি মাঠে অভিযান চালিয়ে নিশাত কে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিশাত হত্যা কান্ডের সাথে জড়িত থাকার বিষয়টি স্বীকার করে এবং এই ঘটনার সাথে সে সহ আরো দুই জন জড়িত রয়েছে বলে আমাদেরকে জানায় ।হত্যাকান্ড শেষে মিশুক গাড়ী ছিনিয়ে নেয়ার পর সাথে থাকা দুই ঘাতক তাকে পেয়ারা বাগান নামক স্থানে জোড়পূর্বক নামিয়ে দিয়ে মিশুক নিয়ে অজ্ঞাত স্থানে চলে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD