শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ১০:৩৭ পূর্বাহ্ন

শিশু ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ খালু আটক

বিডি নিউজ আই: নারায়ণগঞ্জ মাসদাইরে আপন শিশু ভাগ্নিকে (১১) ধর্ষণের অভিযোগে আপন খালুকে গণধোলাই দিয়ে ফতুল্লা থানা পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। বৃহস্পতিবার (২১ জুলাই) রাতে ফতুল্লা পশ্চিম মাসদাইর এলাকায় ওই ঘটনা ঘটে।

অভিযুক্ত খালুর নাম মনির হোসেন(৬০)। সে পেশায় একজন রিক্সাচালক। সে ফতুল্লা পশ্চিম মাসদাইরের জামালের গ্যারেজ সংলগ্ন হাজী আবুল হোসেনের বাড়াটিয়া মৃত আকুল উদ্দিন শিকদারের ছেলে।

ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মফিজুল ইসলাম জানায়, ভুক্তভোগী শিশু তার নানী, খালা এবং খালুর সাথে মাসদাইর এলাকার ভাড়া বাসায় বসবাস করে আসছিলো। তার মায়ের অনত্র বিয়ে হয়েছে এবং বাবা ও অনত্র বিয়ে করে পৃথক পৃথক স্থানে বসবাস করে আসছে। অভিযুক্ত মনির পেশায় রিক্সা চালক। বৃহস্পতিবার দিবাগত রাত পৌঁনে ১২টায় শিশুর নানী ও খালা নাকের ড্রপ কেনার জন্য ঔষধের দোকানে গেলে, শিশু ও তার খালু মনির হোসেন বাসায় ছিলো। এ সময় শিশুর খালু জোড় পূর্বক ধর্ষন করে। এ সময় শিশুটি আত্নরক্ষার্থে ডাক চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে বৃদ্ধাকে আটক করে গণপিটুনি দেয়৷ সংবাদ পেয়ে পুলিশ রাত ১টায় ঘটনাস্থলে গিয়ে মনিরকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় শিশুর মামা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD