সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩৩ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন গাজী এম সালাম দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মোসা: বিউটি আক্তার পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: রবিউল আউয়াল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইসতিয়াক উদ্দিন জারজিস দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: আজিজুল হক আজিজ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: নয়ন সরদার দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুল ইসলাম নারায়ণগঞ্জ পঞ্চবটি বিদ্যুৎ অফিসে চলছে অনিয়ম ও দূর্ণীতির মহাউৎসব বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি

সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান

জাহাঙ্গীর হোসেনঃ নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমানের সহধর্মিনী ও জাতীয় মহিলা সংস্থা নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি সালমা ওসমান লিপি বলেছেন, সদরের ৭৬টি পূজামন্ডপে সরকার চাল ও দু:স্থ পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ করছে। সরকার প্রতিটি মূহুর্তে প্রতিনিয়ত আমাদের মনে রেখেছে। আমরাও যেন সরকারকে ভুলে না যাই। সামনে জাতীয় নির্বাচন। আপনাদেরকে সতর্ক থাকতে হবে। সচেতন হতে হবে। আমাদেরকেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানকে ভুলে গেলে চলবেনা। আজকে দেশজুড়ে ব্যপক উন্নয়ন হয়েছে। এজন্য আগামী দিনেও উন্নয়নের ধারাবাহিকতাকে বজায় রাখতে প্রধানমন্ত্রীর হাতকে শক্ত করে ধরতে হবে। কেউ যাতে তার সঙ্গে প্রতারণা না করে। কারণ তিনি বাংলাদেশকে উন্নয়নশীল দেশের পথে নিয়ে যাচ্ছেন। সমস্ত মিথ্যাচার, কুসংস্কার, অপপ্রচার, যারা ক্ষমতায় যাওয়ার লোভে মানুষ পুড়িয়ে মারতে দ্বিধাবোধ করেনা তাদের বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।

তিনি আরো বলেন, জিনিসপত্রের দাম বেড়েছে একথা সত্য। তবে এই জিনিসপত্রের দাম বৃদ্ধি নিয়েও আওয়ামীলীগের নেতৃত্বাধীন সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে। এটা নিয়ে আমাদেরকে খতিয়ে দেখতে হবে। যদি বর্তমানে আওয়ামীলীগ সরকার না হয়ে অন্য যে কোন সরকার থাকতো তাহলে তার থেকে দাম বেশী বাড়তো কম বাড়তো না। কারণ বৈশ্বিক এই মন্দা পরিস্থিতিতে বিশ্বের ৪২টি দেশে জিনিসপত্রের দাম বেড়েছে। আমার বড় বোন কানাডা থাকে। কয়েকদিন আগে তার সঙ্গে কথা প্রসঙ্গে বলছিলাম আমাদের দেশে এখন ডিমের দাম ১৫ টাকা। তখন আমার বড় বোন জানালেন কানাডায় একটি ডিমের দাম বাংলাদেশী টাকায় ৪৫ টাকা। বৈশ্যিক মন্দার কারণে দাম বাড়ার কারণে বিশে^র অনেক উন্নত দেশেই দ্রব্যমূল্যের দাম বেড়েছে। এতে সরকারের কোন দোষ নাই। বৈশ্বিক কারণে যুদ্ধের কারণে জিনিসপত্রের দাম বেড়েছে।
রোববার ২২ অক্টোবর নারায়ণগঞ্জ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দুর্গোৎসব ২০২৩ উপলক্ষ্যে পূজামন্ডপে জিআর চালের ডিও এবং দু:স্থ পরিবারের মধ্যে ঢেউটিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন সালমা ওসমান লিপি। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৪ (ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ) আসনের সংসদ সদস্য শামীম ওসমানের উপস্থিত থাকার কথা থাকলেও তাঁর স্থলে সালমা ওসমান লিপি উপস্থিত হন।
সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিফাত ফেরদৌস’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান এড. আবুল কালাম আজাদ বিশ্বাস।
সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সরকারি তোলারাম কলেজের সাবেক অধ্যক্ষ অধ্যাপক শিরিন বেগম, সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা আবদুস সালাম, সদর উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহমুদা আক্তার, বক্তাবলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলী, এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ফতুল্লা থানা আওয়ামীলীগের সহসভাপতি আসাদুজ্জামান, গোগনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজর আলী, ফতুল্লা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. নজরুল ইসলাম সেলিম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারী শিখন সরকার শিপন, মহানগর কমিটির সেক্রেটারী সুশীল দাস, পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ সদর উপজেলা ও ফতুল্লা থানা শাখার সভাপতি শ্রী রঞ্জিত মন্ডল সহ উপজেলার বিভিন্ন এনজিও প্রতিনিধি ও জনপ্রতিনিধিগণ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD