বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

সাদিয়া আফরিন বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী

বিডি নিউজ আই, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে ১ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী সদস্য পদে বিপুল ভোটে বিজয়ী হয়েছেন সাদিয়া আফরিন। আজ সকাল ৮ থেকে দুপুর ২ টা থেকে পর্যন্ত ভোট গ্রহন শেষ হয়। পরে ভোট গননা শেষে প্রার্থীদের ফলাফল ঘোষনা করা হয়।

বই প্রতিকে নির্বাচিত সাদিয়া আফরিন জেলা যুব মহিলালীগের আহ্বায়ক হিসেবে দায়িত্ব পালন করছেন। এর আগেও তিনি জেলা পরিষদে সদস্য হিসেবে দায়িত্ব পালন করেছেন।
তিনি জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সাফায়াত আলম সানির স্ত্রী এবং বক্তাবলী ইউনিয়ন পরিষদের স্বর্নপদক প্রাপ্ত চেয়ারম্যান ও ফতুল্লা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শওকত আলীর মেয়ে। তার ভাসুর নাজমুল আলম সজল ১৬ নং ওয়ার্ডের সাবেক কাউম্সিলর ও বাংলাদেশ হোসেয়ারি এসোসিয়েশন এর সভাপতির দায়িত্ব পালন করছেন।
তার শ্বশুর শেখ মো. নিজাম আলম সাবেক পৌরসভার কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন।

জেলা পরিষদের ২টি ওয়ার্ডে মোট ১২৬ ভোট পেয়ে নির্বাচিত হন সাদিয়া আফরিন। ১ নং ওয়ার্ডে ১৫ ভোট ও ২ নং ওয়ার্ডে ১১১ ভোট পেয়েছেন তিনি।

সারাদেশের মতো নারায়ণগঞ্জেও জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ শুরু হয়েছে। জেলার পাঁচটি কেন্দ্রে দশটি ভোট কক্ষ রাখা হয়েছে। নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এবং পাঁচ উপজেলার ৬১০ জন স্থানীয় জনপ্রতিনিধি তাদের ভোট প্রয়োগ করছেন।
ইতোমধ্যে জেলা পরিষদের চেয়ারম্যান পদে জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ সহসভাপতি চন্দন শীল ও দুটি ওয়ার্ডে সাধারণ সদস্য পদে দু’জন বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হওয়ায় এ জেলা তিনটি সাধারণ সদস্য পদ ও দু’টি সংরক্ষিত নারী সদস্য পদে ভোটগ্রহণ শুরু হয়েছে। এ পাঁচ পদের জন্য লড়ছেন ১৯ জন প্রার্থী।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD