মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ২য় মৃত্যুবার্ষিকী

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের ।

বিডি নিউজ আই: সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ। দিনটি উপলক্ষে বিধি মেনে যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচী পালন করছে রংপুর জেলা ও মহানগর জাতীয় পার্টিসহ সারাদেশের দলীয় নেতাকর্মীরা। তবে করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের কারণে প্রয়াত নেতার সমাধিস্থলে উপস্থিত হতে পারছেন না দলের শীর্ষ নেতারা।

একাধারে সেনাপ্রধান, রাষ্ট্রপতি ও সফল রাজনীতিবিদ হুসেইন মুহম্মদ এরশাদের ৯ বছরের শাষনামল ছিল বেশ সমৃদ্ধ। উপজেলা পদ্ধতির প্রবর্তন, ঔষধ নীতি প্রণয়ন, অবকাঠামোগত উন্নয়ন, ঢাকার বেড়ী বাধ নির্মান, রাষ্ট্রধর্ম ইসলাম ঘোষণা, মসজিদ মন্দিরে বিদ্যুৎ ও পানির বিল মওকুফ,শুক্রবার সাপ্তাহিক ছুটিসহ যমুনা সেতুর স্বপ্নদ্রষ্টা হুসেইন মুহম্মদ এরশাদের যুগোপযোগী সিদ্ধান্তগুলো অমলিন হয়ে থাকবে নতুন প্রজন্মসহ দেশবাসীর হৃদয়ে।

দলের প্রতিষ্ঠাতার ২য় মৃত্যু বার্ষিকী ঘিরে নানা কর্মসূচি হাতে নিয়েছে জেলা ও মহানগর জাতীয় পার্টি।চলমান লকডাউনে বিধি নিষেধের কারনে দলটির শীর্ষ নেতারা সাবেক রাষ্ট্রপতির সমাধি স্থলে উপস্থিত থাকতে না পারলেও স্বাস্থ্যবিধি মেনেই সব কর্মসূচি পালন করা হবে বলে জানিয়েছেন, দলটির নেতারা।

১৯৩০ সালে ১ ফেব্রুয়ারী কুড়িগ্রামের নানার বাড়িতে জন্মগ্রহণ করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আর ২০১৯ সালের ১৪ জুলাই সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে পাড়ি জমান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD