শনিবার, ২২ জুন ২০২৪, ০৮:৫৯ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন গাজী এম সালাম দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মোসা: বিউটি আক্তার পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: রবিউল আউয়াল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইসতিয়াক উদ্দিন জারজিস দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: আজিজুল হক আজিজ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: নয়ন সরদার দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুল ইসলাম নারায়ণগঞ্জ পঞ্চবটি বিদ্যুৎ অফিসে চলছে অনিয়ম ও দূর্ণীতির মহাউৎসব বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি

৫ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

বিডি নিউজ আই: সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ভ্রাম্যমান আদালত বসিয়ে ৫ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা আদায় করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা।
শনিবার (১০ জুলাই) দুপুরে সদর চাষাড়া, মাসদাইর ও পঞ্চবটিতে এ জরিমানা আদায় করেন। এর আগে শিবু মার্কেট ও সস্তাপুর এলাকায় অটোচালক ও পথচারিদের মাঝে সরকারের দেয়া এাণ ও মাক্স বিতরন করেন আরিফা জহুরা।
এসময় আরিফা জহুরা বলেন, সরকারের বিধিনিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা ও স্বাস্থ্য বিধি না মানায় চাষাড়ায় একটি এ্যামোনিয়ামের দোকানে ২ হাজার টাকা, মাসদাইরে রাতুল মটরসকে ১০ হাজার টাকা ও পঞ্চবটি তিন ফার্নিচার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় পথচারিদের করোনাভাইরাস সম্পর্কে সর্তক ও বিনা কারনে বাড়ির বাহির না হওয়া নির্দেশ দেন আরিফা জহুরা।
এসময় সদর উপজেলা নির্বাহী ইউএনও আরিফা জহুরা বলেন,সকাল থেকে আমাদের অভিযান অব্যাহত ছিল। নগরীর গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে জেলা প্রশাসন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন। আমরা যেখানে জরিমানা করা উচিত সেখানেই করেছি। তবে অধিকাংশ স্হানে মানুষকে সচেতনতার মাধ্যমে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD