বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন বি ডাব্লিউ সি এন -এর ঈদ পরবর্তী সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে জমঈতে আহলে হাদীসের ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

৫ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা

বিডি নিউজ আই: সরকারের নির্দেশ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখায় ভ্রাম্যমান আদালত বসিয়ে ৫ প্রতিষ্ঠানকে ২৭ হাজার টাকা জরিমানা আদায় করেছেন নারায়ণগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফা জহুরা।
শনিবার (১০ জুলাই) দুপুরে সদর চাষাড়া, মাসদাইর ও পঞ্চবটিতে এ জরিমানা আদায় করেন। এর আগে শিবু মার্কেট ও সস্তাপুর এলাকায় অটোচালক ও পথচারিদের মাঝে সরকারের দেয়া এাণ ও মাক্স বিতরন করেন আরিফা জহুরা।
এসময় আরিফা জহুরা বলেন, সরকারের বিধিনিষেধ অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা ও স্বাস্থ্য বিধি না মানায় চাষাড়ায় একটি এ্যামোনিয়ামের দোকানে ২ হাজার টাকা, মাসদাইরে রাতুল মটরসকে ১০ হাজার টাকা ও পঞ্চবটি তিন ফার্নিচার ব্যবসায়ীকে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করেন। এসময় পথচারিদের করোনাভাইরাস সম্পর্কে সর্তক ও বিনা কারনে বাড়ির বাহির না হওয়া নির্দেশ দেন আরিফা জহুরা।
এসময় সদর উপজেলা নির্বাহী ইউএনও আরিফা জহুরা বলেন,সকাল থেকে আমাদের অভিযান অব্যাহত ছিল। নগরীর গুরুত্বপূর্ণ সড়ক গুলোতে জেলা প্রশাসন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমান আদালত পরিচালনা করেছেন। আমরা যেখানে জরিমানা করা উচিত সেখানেই করেছি। তবে অধিকাংশ স্হানে মানুষকে সচেতনতার মাধ্যমে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD