বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

এনায়েতনগর ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বর প্রার্থী পলিন এগিয়ে

বিডি নিউজ আই: নারায়ণগঞ্জ সদর উপজেলার এনায়েতনগর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী সৎ, নির্ভিক, গরিব দুঃখী মেহনতি মানুষের তারুণ্য দিপ্ত সমাজ সেবক মোঃ পলিন দেওয়ান ফুটবল প্রতীকে পুরোদমে চালিয়ে যাচ্ছে গণসংযোগ। এলাকার উন্নয়নের প্রতিশ্রুতিতে বদ্ধ পরিকর মেধাবী তরুন পলিন দলমত নির্বিশেষে জনগণের আস্থাই পথেয় মনেকরছেন। পথসভায় কিংবা উঠান বৈঠক জনসমাগম ফুটবল মার্কায় জয়জয়কার ধ্বনিতে, শ্লোগানে মুখরিত করে তুলছে ৩ নং ওয়ার্ডের প্রতিটি আনাচে কানাচে। সাধারণ ভোটারা চাই নতুন মুখ আর সে কারনেই অন্যপ্রার্থীদের তুলনায় এগিয়ে পলিন।
মুসলিমনগর, নবীনগর এলাকার বিভিন্ন পাড়া মহল্লায় পলিন দেওয়ান ফুটবল নিয়ে ছুটে বেড়াচ্ছেন।

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে মেম্বার পদে মোঃ পলিন দেওয়ান কে ফুটবল মার্কায় ভোট দিন। এমটায় বলছেন এলাকার সচেতন ভোটারবৃন্দ।

আসন্ন এনায়েতনগর ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩নং ওয়ার্ডে সফল মেম্বার পদে মোঃ পলিন দেওয়ান একজন নম্র ও ভদ্র প্রকৃতির মানুষ। তিনি মেম্বার হলে এই ওয়ার্ডে কোন মাদক থাকবে না বলে আশ্বাস দিয়েছেন তিনি। এছাড়াও রোড ও এলাকার সার্বিক উন্নয়নে তিনি সর্বদা ওয়ার্ডবাসীর পাশে থাকবেন।

১১ তারিখ সকালে ফুটবল মার্কায় ভোট দিয়ে এনায়েতনগর ইউনিয়নের মুসলিমনগর, নবীনগর এলাকা বাসীর সেবা করার সুযোগ দানে আহবান জানান মোঃ পলিন দেওয়ান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD