শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৩৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

দিলারা রুমা’র “তিন সত্যি” ও আনিসুল হক লিখন-এর ” এই হলো ইতিহাস ” বইয়ের মোড়ক উন্মোচন করেন সাবেক তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু

১৪ মার্চ ২০২২ অমর একুশের বই মেলায় দিলারা রুমা’র “তিন সত্যি” ও আনিসুল হক লিখন এর ” এই হলো ইতিহাস ” বই দুটির মোড়ক উন্মোচন করেন সাবেক তথ্য মন্ত্রী জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব হাসানুল হক ইনু এমপি। এ সময় আরও উপস্থিত ছিলেন জাসদ কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা জাসদ যুগ্ন সাধারণ সম্পাদক মির্জা আনোয়ারুল হক জাসদ সুনামগঞ্জ জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি বিশিষ্ট সাংবাদিক এ কে এম ওহীদুল ইসলাম কবীর ছাত্রলীগ কেন্দ্রীয় সভাপতি রাশিদুল হক ননী ভাই সহ বিভিন্ন কবি লেখক সাহিত্যিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ।।
মোড়ক উন্মোচনের প্রধান অতিথি হাসানুল হক ইনু বলেন ধর্মপাশা হাওরবেষ্টিত এলাকার কবি আনিসুল হক লিখন এর দুঃসাহসিক সৃষ্টি কাব্য গ্রন্থ ” এই হলো ইতিহাস” আমি তাঁর সাহিত্য প্রভার সাফল্য কামনা করি।

তিন সত্যি গল্পগ্রন্থের লেখক যুক্তরাজ্য প্রবাসি কবি ও কথা সাহিত্যিক দিলারা রুমা প্রসঙ্গে বলেন সুদূরের লন্ডনে বাস করে বাংলা সাহিত্য চর্চা করা ও লেখনী চালিযে যাওয়া অত্যন্ত কঠিন কাজ। তার তিন সত্যি গল্প গ্রন্থে সমাজ শুদ্ধতা ও নারী জাগরণের মন্ত্র বেশ ফুটে উঠেছে।

গ্রন্থ দুটি প্রকাশ করেছে লিখন প্রকাশন। অমর একুশে বইমেলা গ্রন্থ গুলো পাওযা যাবে লিখন প্রকাশন এর পরিবেশক স্টল ২৯৫ নম্বর সোহরাওয়ার্দী উদ্যানে।।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD