মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০২:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

নারায়ণগঞ্জে ইপিআই অনলাইন মাইক্রোপ্লান প্রশিক্ষণশালার উদ্বোধন

জাহাঙ্গীর হোসেনঃ নারায়ণগঞ্জে দুইদিন ব্যাপী ইপিআই অনলাইন মাইক্রোপ্লান প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করা হয়েছে।

জেলা সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে কর্মশালায় সিভিল সার্জন অফিসের কর্মকর্তাবৃন্দ এবং বিভিন্ন উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা, মেডিকেল অফিসার ও এমটি- ইপিআই,স্বাস্থ্য পরিদর্শক, পরিসংখ্যানবিদগন অংশপ্রহণ করেন।
রবিবার (৭ মে) সকালে জেলা সিভিল সার্জন কার্যালয়ের সভাকক্ষে অনুষ্ঠিত কর্মশালায় সভাপতি হিসাবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন আড়াইহাজার উপজেলার স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শায়মা আফরোজ।
জেলা সিভিল সার্জন কার্যালয়ের মেডিকেল অফিসার একেএম মেহেদী হাসান’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রেজেন্টেশন উপস্থাপন করেন ন্যাশনাল ইপিআই স্পেশালিষ্ট (ইউনিসেফ) জাহিদ শাহেদ ও ফারহানা রহমান ।
অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন জেলা ইপিআই সুপারিন্টেন্ডেন্ট লুৎফর রহমান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD