শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

নারায়ণগঞ্জে কৈশোরবান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক মাল্টিসেক্টরাল কর্মশালা

বিডি নিউজ আই, জাহাঙ্গীর হোসেন: নারায়ণগঞ্জ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে ও জেলার বিভিন্ন দপ্তর প্রধান, প্রশসনিক কর্মকর্তা, ইমাম ও এনজিও প্রতিনিধিদের অংশগ্রহণে

নারায়ণগঞ্জে নারায়ণগঞ্জে কৈশোরবান্ধব স্বাস্থ্যসেবা বিষয়ক মাল্টিসেক্টরাল কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সোমবাব (১৯ সেপ্টেম্বর) দিনব্যাপী ফতুল্লার জালকুড়িস্থ জেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সভাকক্ষে জেলা পরিবার পরিকল্পনার উপপরিচালক মো. শাহ্ জালাল’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালার উদ্বোধন করেন ঢাকা বিভাগের পরিবার পরিকল্পনার যুগ্ম সচিব ও উপপরিচালক মো. মাহবুব আলম।
কৈশরবান্ধব স্বাস্থ্য বিষয়ক কর্মশালার উদ্যেশের উপর বক্তব্য রাখেন প্রোগ্রাম ম্যানেজার এমসিএইচ-সার্ভিসেস ইউনিট প্রোগ্রাম ম্যানেজার ডা. মো, মনজুর হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উন্মুক্ত আলোচনা করেন (এমসিএইচ-সার্ভিসেস) ও লাইন ডাইরেক্টর (এমসিআরএএইচ) পরিচালক ডা. মো. মাহমুদুর রহমান।
সদর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা প্রদীপ চন্দ্র রায়ের সঞ্চালনায় কর্মশালায় প্রেজেন্ট উপস্থাপন করেন (এমসিএইচ) এমসিসি-সার্ভিসেস এর উপপরিচালক ডা. জাহাঙ্গীর আলম প্রধান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD