শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে দেশবাসীকে সম্পাদকের শুভেচ্ছা

`বিডি নিউজ আই' এর সম্পাদক এম সামাদ মতিন।

বিডি নিউজ আই: পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষ্যে নারায়ণগঞ্জসহ সারা দেশবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন ‘বিডি নিউজ আই’ অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও প্রকাশক এম সামাদ মতিন।
এক শুভেচ্ছা বার্তায় ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে)‘র সদস্য সাংবাদিক নেতা এম সামাদ মতিন বিডি নিউজ আই পরিবারের পক্ষ থেকে সকলকে শুভেচ্ছা জানান।
ঈদ উপলক্ষ্যে দেয়া শুভেচ্ছা বার্তায় তিনি বলেন, হযরত ইব্রাহিম (আ:) মহান আল্লাহর উদ্দেশ্যে প্রিয় বস্তুকে উৎসর্গের মাধ্যমে তাঁর সন্তুষ্টি লাভের যে অনন্য দৃষ্টান্ত স্থাপন করে গেছেন, তা মুসলমানদের কাছে চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয় হয়ে থাকবে। ত্যাগের মহিমায় উদ্ভাসিত হোক সকলের জীবন। ‘ঈদ শান্তি, সহমর্মিতা, ত্যাগ ও ভ্রাতৃত্ববোধের শিক্ষা দেয়। আসুন, আমরা সকলে পবিত্র ঈদ-উল-আজহার মর্মবাণী অন্তরে ধারণ করে নিজ নিজ অবস্থান থেকে জনকল্যাণমুখী কাজে অংশগ্রহণ করি।’
শুভেচ্ছা বার্তায় তিনি আরো বলেন, বৈষম্যহীন উৎসব ঈদ, এই দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগসূত্র আরও সুদৃঢ় হোক। মাস্ক পরিধান করে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপনের আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD