শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

প্রতিষ্ঠাবার্ষিকীতে জেলা আওয়ামী লীগের শ্রদ্ধা

জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লগের নেতৃবৃন্দ।

নিজস্ব সংবাদদাতা: বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
বুধবার (২৩ জুন) সকালে ২নং রেলগেইট জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন তারা। এ সময় জেলা আওয়ামীরলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ জাতীয় পরিষদের সদস্য আনিসুর রহমান দিপু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. আবু হাসনাত শহীদ মো. বাদল, যুগ্ম সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বিরু প্রমুখ।
শ্রদ্ধা নিবেদন শেষে আব্দুল হাই বলেন, আজকের দিনটি আমাদের কাছে স্পর্শকাতর। ১৯৪৯ সালের এই দিনে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের প্রতিষ্ঠা হয়। পাইক পাড়ার মিউচুয়াল ক্লাবে আলোচনা হয় এবং বাইতুল আমানে এই দলের নাম ঘোষণা করা হয়। আমি এই দুই জায়গা সংরক্ষনের দাবী জানাচ্ছি। স্বাধীনতা যুদ্ধে বঙ্গবন্ধুর অনুপস্থিতে এই দেশের মানুষ যুদ্ধে ঝাপিয়ে পরেছিলো। ৭ মার্চের ভাষণে বঙ্গবন্ধু বলে গেছেন আমি যদি নাও থাকি যারা যা কিছু আছে তাই নিয়ে যুদ্ধে ঝাপিয়ে পরবে। দেশ স্বাধীন হওয়ার জন্য বঙ্গবন্ধু ভাষণ ছিল বড় হাতিয়ার। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা বাংলাদেশ নামক স্বাধীন মানচিত্র পাই। আজকে তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছি। এই অগ্রযাত্রাকে ধরে রাখতে হলে আমাদের এক অদৃশ্য শক্তি করোনা ভাইরাসের মোকাবেলা করতে হবে। তাই আমাদের সবাইকে স্বাস্থবিধি মেনে চলতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD