বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:৫৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

বর্ষ সেরা রিপোর্টার নির্বাচিত হলেন সাংবাদিক গৌতম সাহা

বর্ষ সেরা রিপোর্টার নির্বাচিত হলেন সাংবাদিক গৌতম সাহা

বিডি নিউজ আই: দীপ্ত টিভির সারা দেশের মধ্যে বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছেন সাংবাদিক গৌতম সাহা।

শুক্রবার বিকেলে জেলা ও বিভাগীয় প্রতিনিধি সম্মেলনে তাকে এই বর্ষসেরা রিপোর্টার সম্মাণনা স্মারক ও ক্রেস্ট প্রদান করেন দীপ্ত টিভির কর্তৃপক্ষ।
এসময় উপস্থিত ছিলেন, দীপ্ত টিভির ব্যবস্থাপনা পরিচালক কাজী জায়েদুল হাসান, সিইও ফুয়াদ চৌধুরী, এডিটর অঘোর মন্ডল, ডেস্ক ইনচার্জ দিলশাদ জাহান এ্যানী, ডিজিটাল এডমিন মো. নাসিম সহ দীপ্ত টিভির পরিবারের সদস্যগন।
এসময় দীপ্ত টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি গৌতম সাহা তার প্রতিক্রিয়ায় জানায়, পরম করুনাময় সৃষ্টিকর্তার কৃপায় দীপ্ত টিভির বর্ষসেরা রিপোর্টার নির্বাচিত হয়েছি। আমাকে এত বড় সম্মান দেওয়ার জন্য দীপ্ত টিভির কর্তৃপক্ষকে ধন্যবাদ জানাই। সেই সাথে সকলের দোয়া কামনা করছি। আমি যাতে সততার সাথে আমার দায়িত্ব পালন করে যেতে পারি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD