শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

বেতন-বোনাস পরিশোধের দাবিতে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা: ঈদের আগেই বেতন-বোনাস পরিশোধ ও রূপগঞ্জে অগ্নিকান্ডে হতাহতের ঘটনায় ক্ষতিপূরণের দাবি জানিয়ে মানববন্ধন করেছে ইসলামী শ্রমিক আন্দোলন নারায়ণগঞ্জ মহানগর শাখা। শনিবার (১৭ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন করেন তারা।
সংগঠনের সভাপতি হাসান আলীর সভাপতিত্বে এই মানববন্ধনে বক্তব্য রাখেন মুজাহিদ কমিটির মহানগর শাখার সাধারণ সম্পাদক মুফতি মাসুম বিল্লাহ, ইসলামী আন্দোলন মহানগর শাখার সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, শ্রমিক আন্দোলন মহানগর শাখার সাধারণ সম্পাদক মুস্তফা তালুকদার প্রমুখ।
বক্তারা বলেন, ঈদের আগেই সকল শ্রমিকের বেতন-বোনাস পরিশোধ করতে হবে। এইটা না করথে শ্রমিকরা ফুঁসে উঠবে। তখন যেই পরিস্থিতির তৈরি হবে তা সামাল দেওয়ার অবস্থা থাকবে না। এটা আমরা চাই না। বাংলাদেশ আরও উন্নত হোক। তবে শ্রমিকদের পেটে লাথি মেরে এই উন্নয়ন সম্ভব না। শ্রমিকদের দুর্দশার কথা মালিকপক্ষের বুঝতে হবে। মালিক-শ্রমিক ভাই, এই স্লোগান কেবল মুখে মুখে দিলেই হবে না।
তারা আরও বলেন, সেজান জুস কারখানায় অর্ধশতাধিক প্রাণ গেছে। শ্রমিকদের তালাবদ্ধ করে তাদের কাজ করানোর যৌক্তিকতা খুঁজে পাই না। এই জঘন্য কান্ডের জন্য মালিকের অবশ্যই শাস্তি হওয়া উচিত। যারা এই ঘটনায় নিহত হয়েছেন এবং আহত হয়েছেন তাদের পরিবারকে ক্ষতিপূরণ দিতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD