শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

মৎস্য সপ্তাহ উপলক্ষে চাষিদের মাঝে বিনামূল্যে বিভিন্ন উপকরণ বিতরণ

জাহাঙ্গীর  হোসেনঃ জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২ কর্মসূচীর আওতায় নারায়ণগঞ্জে চাষি ও সুবিধাভোগীদের মাঝে বিনামূল্যে মৎস্য চাষের বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করে জেলা মৎস্য কার্যালয়।
বৃহস্পতিবার (২৮ জুলাই) দুপুরে জেলা মৎস্য কার্যালয়ের সভাকক্ষে সদর উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা শাহরিয়ার সালমা এর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এ সময় উপস্থিত ছিলেন জেলা সহকারী মৎস্য কর্মকর্তা স্বপ্না আক্তার, অফিস সহকারী তাসলিমা আক্তার, সদর উপজেলা মৎস্য সম্প্রসারন কর্মকর্তা মোসাঃ ফরিদা ইয়াসমীন ও সদর উপজেলা মৎস্য কার্যালয়ের ক্ষেত্র সহকারী রঞ্জিত চন্দ্র দাস প্রমূখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD