শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪জন।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৪ ডাকাতকে আটক করেছে রূপগঞ্জ থানা পুলিশ। মঙ্গলবার (২৫ মে) বিকালে উপজেলার পূর্বাচল উপশহরের ২১নং সেক্টর পরানের টেক মাঝিপাড়া পাকা রাস্তার পাশে নির্জন জায়গা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলো- উপজেলার কালনী এলাকার জসিম উদ্দিনের ছেলে শান্ত (২০), ডিগলেরটেক বাগবাড়ী এলাকার আব্বাস আলীর ছেলে নাজমুল সরকার (২০), মধুখালী এলাকার মৃত আব্দুর রহিমের ছেলে মো. জাবির হোসেন (১৯), হুমায়ুন কবিরের ছেলে সিয়াম ইসলাম (১৮)।
এ বিষয়ে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফয়সাল মোহাম্মদ সায়েদ বলেন, একটি গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতিকালে চার ডাকাতকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা হয়েছে। তাদেরকে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD