বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৫৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন কাজিম উদ্দিন প্রধান

২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে সকল মুক্তিযোদ্ধা ও শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা এবং সর্বস্তরের সবাই কে প্রাণঢালা শুভেচ্ছা জানিয়েছে বন্দর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব কাজিম উদ্দিন প্রধান। মহান স্বাধীনতা দিবস উপলক্ষ্যে এক বিবৃতিতে তিনি জানান ‘জাতির জনক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে স্বাধীনতার ঘোষণা আসার পর স্বাধীনতাকামী ও মুক্তি পাগল বাংলার দামাল সন্তানেরা স্বাধীনতা সংগ্রামে ঝাঁপিয়ে পড়ে। ৩০ লাখ বাঙ্গালীর প্রাণের বিনিময়ে ও তাদের আত্মত্যাগের ফলেই আমাদের বিজয় অর্জন সম্ভব হয়।

সেই সব মুক্তিযোদ্ধা ও শহীদদের জানাই স্বশ্রদ্ধ সালাম ও বিনম্র শ্রদ্ধা। স্বাধীনতার মাসে সোনার বাংলা গড়াই প্রতিটি বাঙ্গালির অঙ্গিকার ও দৃঢ় প্রত্যয় থাকা উচিৎ। সকল চড়াই উৎড়াই পিছনে ফেলে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দেশমাতৃকার কল্যাণে সবাই কাজ করবে এটাই আমার প্রত্যাশা। আসুন আমরা সবাই স্বাধীনতা দিবসে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে দেশ বিনির্মানে এগিয়ে যাই এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের হাতকে শক্তিশালী করব এই শপথ নেই। এ দিবসে আমাদের অঙ্গিকার, মাদক সন্ত্রাসমুক্ত সুস্থ্য সমাজ ব্যবস্থা গড়বার’।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD