শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৪৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

হাজী রিপনের বিরুদ্ধে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সম্পাদকের জিডি

হুমকি দিচ্ছে হাজী রিপন।

নিজস্ব সংবাদদাতা: হাজী রিপনের অসাধাচারন ও হুমকির অভিযোগে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সাধারন সম্পাদক শরীফ উদ্দিন সবুজ সদর থানায় জিডি করেছেন।

জিডিতে উল্লেখ করা হয়েছে আজ সোমবার দুপুর সোয় একটায় তিনি ক্লাবের ৫ম তলা থেকে লিফটে নামছিলেন। ক্লাবে ৬ষ্ঠ তলা থেকে লিফটে এসে পঞ্চম তলায় থামে শহরের সন্ত্রাসী হিসেবে পরিচিত হাজী রিপন। আমি লিফটে উঠে তৃতীয় তলায় থামি। এখান থেকে আমার দুইজন বন্ধু লিফটে উঠে। তারা লিফটে উঠতে সাত থেকে ১০ সেকেন্ড দেরী হয়।
এ নিয়ে হাজী রিপন ও তার সাথে থাকা নীল শার্ট পড়া এক ব্যক্তি ভুই উত্তেজিত হয়ে উঠে। হাজী রিপন আমাকে আমি মিনিষ্টার হয়ে গেছি কিনা, দেখিয়ে দিবো এ ধরনের কথা বলতে বলতে নিচে নামে। নিচে লিফট থামলে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের ম্যানেজার শাহ আলমকে দেখতে পাই।
হাজী রিপন হৈ চৈ করতে থাকলে ম্যানেজার শাহ আলম প্রতিবাদ তরলে রিপন তার সাথ্রে উত্তেজিত হয়ে উঠে। এসময় নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক আবু সাউদ মাসুদ, প্রেস ক্লাবে পিয়ন রাকিবসহ আশপাশের লোকজন চলে আসে এবং তার উত্তেজিত আচরনের প্রতিবাদ জানায়। এসময় সবার ক্ষোভের মুখে সে পালিয়ে যায়। জিডি নং ১১৪২ তারিখ ২৮-০৬-২০২১ইং।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD