বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক : দেশব্যাপী চলমান জামাত-বিএনপির অবরোধের নামে সাধারণ মানুষের জান মাল জালাও পোরাও আন্দোলন কে রুখে দিতে জননেতা একেএম শামীম ওসমান নির্দেশনায় ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি শেখ মোঃ সাফায়েত আলম সানি’র নেতৃত্বে প্রতিবাদ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার ৩১ অক্টোবর সন্ধ্যায় নারায়ণগঞ্জ শহরেরর প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে প্রতিবাদ মিছিলটি পূণরায় ২নং রেলগেইটস্থ জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে এসে সংক্ষিপ্ত প্রতিবাদ সভার মাধ্যমে শেষ হয়। নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ মোঃ সাফায়েত আলম সানি’র সভাপতিত্বে নেতাকর্মীরা বিএনপি-জামাতের ডাকা অবরোধ কর্মসূচী প্রতিহত করার লক্ষ্যে এ কর্মসূচী পালন করে।

প্রতিবাদ মিছিল শেষে সভাপতির বক্তব্যে সাফায়েত আলম সানি বলেন, আমরা বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতিতে বিশ্বাসী। আর জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এবং জননেতা আলহাজ্ব একেএম শামীম ওসমানের দিক নির্দেশনায় আমরা দেশ ও দেশের মানুষকে ভালোবেসে জনগণের জান-মাল রক্ষার্থে রাজপথে আছি, আর রাজপথে থাকবো । বিএনপি-জামাতকে সাধারণ মানুষের দূর্ভোগ সৃষ্টি করতে দিব না। আমরা আওয়ামী লীগের নেতা কর্মীরা তাদের অসৎ উদ্দেশ্য আর বাস্তবায়ন করতে দিবো না। অতন্ত্র প্রহরীর মত দেশের জনগনের পাশে আমরা রয়েছি আর ভবিষ্যতেও থাকবো। বাংলাদেশের জনগণ আগুন সন্ত্রাস আর চায় না। আমরা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড হিসেবে নারায়ণগঞ্জের রাজপথে থেকে আন্দোলন সংগ্রামের জন্য সর্বাদা প্রস্তুত রয়েছি।

সানি আরও বলেন, বাংলাদেশকে বর্তমানে জননেত্রী শেখ হাসিনা উন্নত বিশ্বের সাথে তাল মিলিয়ে এগিয়ে যাচ্ছে। আর বিএনপি-জামাত সহ স্বাধীনতা বিরোধীরা তা দেখে ইর্ষাণিত হয়ে দেশের উন্নয়নকে বাঁধাগ্রস্থ করতে ষড়যন্ত্র করছে। আমরা পরিষ্কার বলতে চাই, জামাত-বিএনপি যদি দেশের সাধারণ মানুষের জান-মাল ক্ষতিসহ জালাও-পোরাও করে মানুষ হত্যার খেলায় মেতে উঠে তবে আমরা বসে থাকবো না। আমরা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকেরা রাজপথে তাদের দাঁত ভাঙ্গা জবাব দিবো।

প্রতিবাদ মিছিল ও সমাবেশে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ মহসিন, সাবেক সহ সভাপতি মিনহাজুল ইসলাম রিয়াদ, এডভোকেট আলী আকবর, ফাহিম ভূইয়া এমিল, সাবেক সাংগঠনিক সম্পাদক আতাউর রহমান নান্নু, সানি আহমেদ পরশ, জিয়া উদ্দিন জিকু, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক মিজানুর রহমান সজিব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন, সাবেক আপায়্যন বিষয়ক সম্পাদক মোঃ ইব্রাহিম, সাবেক মানব কল্যাণ ও কর্ম বাস্তবায়ন বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন, সাবেক সমাজ কল্যাণ সম্পাদক মোঃ বিল্লাল হোসেন, সাবেক কার্যনির্বাহী সদস্য মোঃ সায়েক, সাবেক মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মাকসুদ হোসেন রকি, সাবেক মহানগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ সায়েম, নারায়ণগঞ্জ জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ’র সভাপতি সৈয়দ রনি, সাধারণ সম্পাদক কাউছার আল মামুন, সহ সভাপতি সৌরভ, সাংগঠনিক সম্পাদক মোঃ নাঈম, সাবেক জেলা ছাত্রলীগ নেতা ইঞ্জিনিয়ার সানি, রফিক সাউদ, জহির, সিজন, সালাম, আজিম, ২৫ নং ওয়ার্ড সভাপতি মাঈনুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খিস্ট্রান যুব ঐক্য পরিষদ মহানগরের সাংগঠনিক সম্পাদক বিল্লু, মহানগর মুক্তিযুদ্ধ মঞ্চ’র সাধারণ সম্পাদক আরিফ হোসেন ঢালি, মদনপুর ইউনিয়ন পরিষদ সদস্য মনির হোসেন মেম্বার ও ফতুল্লা ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ড মেম্বার মেহেদী মোহাম্মদ বাবু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD