সোমবার, ২৭ জুন ২০২২, ০৫:২৪ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বিশৃঙ্খলা প্রতিরোধে সাংবাদিকদের সহযোগীতা চান সদর থানার নতুন ওসি শিক্ষিকাকে ইভটিজিং, শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে ডিসির কাছে স্মারকলিপি না.গঞ্জের সেই তিন শিশু পে‌লো প্রধানমন্ত্রীর পক্ষ থেকে স্ব‌র্ণের চেইনসহ উপহার নড়াইলে এস.এম সুলতান চারুকলা কলেজে ভবন উদ্বোধন করলেন মাশরাফি এমপি নদীর পানির স্তর বৃদ্ধি পেয়েছে ৭৬টি পয়েন্টে, কমেছে ২৯টিতে ৬০ বছর বয়সের পর লোকজন পেনশন পাবে : মন্ত্রিপরিষদ সচিব বুধবার সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী আক্তার-মশু স্মৃতি সংঘের উদ্যোগে বোমা হামলায় শহীদদের স্মরণে মিলাদ মাহফিল নারায়ণগঞ্জ আওয়ামীলীগ অফিসে বোমা হামলার ২১ বছর ভুল চিকিৎসায় রোগীর মৃত্যু, হাসপাতালকে ২ লাখ টাকা জরিমানা

নারায়ণগঞ্জের ২ কাউন্সিলর কারাগারে

বিডি নিউজ আই, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের দুই কাউন্সিলরকে পৃথক মামলায় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন নারায়ণগঞ্জের দুটি আদালত। বুধবার (১৫ জুন) দুপুরে আগাম জামিনের মেয়াদ শেষে দুজন আত্মসমর্পণ করে জামিন চাইলে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বুধবার (১৫ জুন) বন্দর থানার নিলয় আহমেদ বাবু হত্যা মামলায় কাউন্সিলর আবুল কাউসার আশা আদালতে জামিন চাইতে গেলে জামিন নামঞ্জুর করে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মশিউর রহমান তাকে কারাগারে পাঠান।

অন্যদিকে বাদী সাইদা আক্তার শিউলীর করা ধর্ষণ মামলায় কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসান শ্যামল।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছে আদালতের পুলিশ পরিদর্শক মো. আসাদুজ্জামান বলেন, নিলয় আহমেদ বাবু হত্যা মামলায় অভিযুক্ত কাউন্সিলর আবুল কাউসার আশা আদালতে জামিন চাইতে গেলে তাকে কারাগারে পাঠান আদালত।

কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ মহানগর যুবদলের সাবেক সভাপতি ১৩ নং ওয়ার্ডের কাউন্সিলর এবং কাউন্সিলর আবুল কাউসার আশা মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ও ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর।

আদালত সূত্রে জানা যায়, গত ৪ মে পূর্বশত্রুতার জেরে বন্দর থানার নবীগঞ্জ এলাকায় নিলয় আহমেদ বাবুকে ধাওয়া করে প্রতিপক্ষ। এ সময় তিনি একটি পুকুরে ঝাঁপ দিলে পানিতে থাকা অবস্থায় ইটপাটকেল ছোড়া ও পেটানো হয়। পরে মাথায় ইটের আঘাত পেয়ে তিনি পানিতে তলিয়ে যান। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পরদিন ৫ মে নিলয়ের মা লিলি বেগম বাদী হয়ে বন্দর থানায় মামলা করেন। মামলায় আসামি করেন নবীগঞ্জ লতিফ হাজীর মোড় এলাকার সাবেক এমপি অ্যাডভোকেট আবুল কালামের ছেলে নাসিক ২৩ নং ওয়ার্ড কাউন্সিলর আবুল কাউসার আশা (৩৮), নবীগঞ্জ বাগবাড়ি এলাকার আমিনুল (৫৫), হাসিনা বেগম (৪৫), শিপলু (৩২), আফজাল (২২), জিপু (২৬), শহিদুল ইসলাম (৫০), সিরাজুল ইসলাম (৪৫), হাসান (২৬) ও সোবহানকে (৩৫)।

সরকারি কৌঁসুলি (পিপি) রকিবউদ্দিন আহেমেদ খোরশেদের বিষয়ে বলেন, সাইদা আক্তার শিউলী নামের এক নারীল করা ধর্ষণ মামলার আসামি ছিলেন খোরশেদ। আজ জামিনের জন্য আদালতে হাজির হলে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হাসান শ্যামল তাকে কারাগারে পাঠান।

আদালত সূত্রে জানা যায়, গত বছরের ২৫ আগস্ট খোরশেদের বিরুদ্ধে নারায়ণগঞ্জের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে ধর্ষণ মামলা করেন খোরশেদের দ্বিতীয় স্ত্রী দাবি করা সাইদা আক্তার শিউলী। আদালত মামলাটি আমলে নিয়ে তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য পিবিআইকে নির্দেশ দেন। পিবিআই তদন্ত করে খোরশেদের বিরুদ্ধে প্রাথমিকভাবে ধর্ষণের সত্যতা প্রমাণিত হয়েছে মর্মে আদালতে প্রতিবেদন দাখিল করে।

এরপর খোরশেদকে গ্রেপ্তার করতে আদালত ওয়ারেন্ট ইস্যু করলে হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের জামিন নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিলেন তিনি। তবে নির্বাচনের দুই দিন আগে গত ১৪ জানুয়ারি সেই জামিন আদেশের মেয়াদ শেষ হলেও আত্মসমর্পণ করেননি খোরশেদ। আজ জামিনের জন্য আবার গেলে কারাগারে পাঠান আদালত।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD