সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

নিজের ফোন ছিনতাইয়ের বর্ণনা দিলেন পরিকল্পনামন্ত্রী

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের মোবাইল ফোন ছিনতাই হয়েছে বলে পুলিশ জানিয়েছে। ছিনতাই করা মোবাইল ফোনটি এখনো উদ্ধার করা সম্ভব হয়নি। গত ৩০ মে সন্ধ্যায় ফোনটি ছিনতাই হবার পর কাফরুল থানায় একটি জিডি করা হয়।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিমুজ্জামান বলেছেন, পরিকল্পনামন্ত্রীর অফিস থেকে এ সংক্রান্ত একটি জিডি দায়ের করা হয়েছে।
পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান জানান, ৩০ মে সন্ধ্যায় অফিস থেকে বের হয়ে ৬টা ৪৫ মিনিটে বিজয় সরণি এলাকা অতিক্রম করছিলেন। এক পর্যায়ে গাড়িটি সিগন্যালে অপেক্ষা করছিল। তখন গাড়ির এসি বন্ধ করে দিয়ে, কাঁচ নামিয়ে দেন মন্ত্রী।

তিনি বলেন, ‘গাড়িটা দাঁড়িয়ে ছিল। আমি পেছনের সিটে বসা ছিলাম। আমার হাতে মোবাইল ছিল। আমি মোবাইলে কিছু একটা করছিলাম। হয়তো নিউজ পড়ছিলাম। হঠাৎ করে এক ঝলকে অবিশ্বাস্য রকম গতিতে ঝড়ের মতো এসে হাত থেকে মোবাইল ফোন নিয়ে চলে গেল। আমি দেখিনি লোকটাকে। আমাদের লোক গাড়ি থেকে নামল। কিন্তু ওই ৩০-৪০ সেকেন্ডের মধ্যে লোকটা কোথায় মিশে গেল।’

এ ঘটনা বেশ অবিশ্বাস্য ঠেকেছে মন্ত্রীর কাছে। তিনি এ ঘটনা এখনো বিশ্বাস করতে পারছেন না। ‘মনে হলো কী যেন হয়ে গেল,’ বলেন এম এ মান্নান।

মোবাইল ফোনটি উদ্ধার করতে পুলিশ সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছে বলে উল্লেখ করেন কাফরুল থানার ওসি।(বিবিসি বাংলা)

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD