রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ১১:১০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
নারায়ণগঞ্জ জেলা সাহিত্য ফাউন্ডেশন কর্তৃক কবি মোঃ আলাল’র স্মরণ সভা বি.ডাব্লিউ.সি.এন এর নিয়মিত সাহিত্য আড্ডা অনুষ্ঠিত আন্তর্জাতিক লেখক দিবস : না’গঞ্জ রাইটার্স ক্লাবের উদযাপন পরিষদ গঠন সৈয়দ মুন্নার বিরুদ্ধে ধর্ষনের ঘটনা ধামাচাপা দিতে টাকা নেয়ার অভিযোগ আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বিশ্ব মানবাধিকার দিবস উপলক্ষে সংবাদ সম্মেলন ফতুল্লায় চোর-পুলিশ নাটক মঞ্চায়িত এসএসসি ১৯৮৬ বাংলাদেশ’র না’গঞ্জ জেলা কমিটি ঘোষণা নারায়ণগঞ্জে বিশ্ব এইডস দিবস পালিত বন্দরে রাজউকের উচ্ছেদ অভিযান, ভবন মালিকদের জরিমানা নারায়ণগঞ্জে ৩ থানায় পুলিশের মামলা ॥ বিএনপির ১৯৬ জন আসামী

ফতুল্লায় আ’লীগ নেতার ফেসবুক স্ট্যাটাসে আলোচনার ঝড়!

ফতুল্লায় আ’লীগ নেতার ফেসবুক স্ট্যাটাসে আলোচনার ঝড়!

নিজস্ব সংবাদদাতা : সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক স্ট্যাটাসে মন্তব্য করে থানা এলাকা জুড়ে আলোচিত হয়ে উঠেছেন আওয়ামী লীগ নেতা মোঃ সামসুল হক আরজু। বৃহস্পতিবার ২৪ নভেম্বর দুপুর ৩টা ৫৭ মিনিটে ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলকে নিয়ে ফেসবুকে দেয়া মন্তব্য ব্যাপক আলোচনার ঝড় তুলেছে।

আওয়ামী লীগ নেতা মোঃ সামসুল হক আরজু’র সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো- ‘ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিল নিয়ে এক নেতার সাথে কথা বলতে গিয়ে বুঝলাম টাকা ছাড়া এই কাউন্সিল করা সম্ভব নয়। আমার তো আর টাকা নাই তাই চুপসে গেলাম।’

আওয়ামী লীগ নেতা মোঃ সামসুল হক আরজু ফতুল্লা ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক।

জানা যায়, দ্বাদশ নির্বাচনকে সামনে রেখে দল গোছাতে শুরু করেছে আওয়ামী লীগ। নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের কাউন্সিলের পর থেকেই ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের কাউন্সিল কার্যক্রম শুরু হয়েছে। সেই কার্যক্রমে ফতুল্লা থানার অন্তর্গত এনায়েতনগর ও কুতুবপুর সহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডে দ্রুত গতিতেই কার্যক্রম চলছে।

নাম প্রকাশে অনিচ্ছুক তৃণমূল নেতাকর্মীরা জানান, দলীয় হাইকমান্ড বারবার ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করার কথা বলেছেন। বাস্তবে টাকা ছাড়া পদ-পদবী পাওয়া যায় না। সত্যিকার অর্থে ত্যাগী নেতাকর্মী যাঁরা আছেন, তাঁরা আজ বেশি অবহেলিত। যাদের অনেকের ঘরে খাবার নেই, তবু তারা বঙ্গবন্ধু, শেখ হাসিনা ও দেশপ্রেম প্রশ্নে আপস করেন না, সেই লোকগুলোকে এখন বেশি অবমূল্যায়ন করা হয়। আমাদের দাবি, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের কাউন্সিলে যেন ত্যাগীদের মূল্যায়ন করা হয়।

এ বিষয়ে জানতে মুঠোফোনে যোগাযোগ করা হলে ফোকাস নিউজ এজেন্সী’কে আওয়ামী লীগ নেতা মোঃ সামসুল হক আরজু বলেন, তৃণমূলের এক নেতার সাথে ফতুল্লা ইউনিয়নের কাউন্সিল নিয়ে কথা হয়েছে। তিনি বললেন, ‘পদ-পদবী পেতে হলে ২০/৩০ হাজার টাকা লাগবে।’ তাই এ বিষয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি।

এ বিষয়ে জানতে মুঠোফোনে ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এম শওকত আলী ফোকাস নিউজ এজেন্সী’কে বলেন, ফতুল্লা ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ের কমিটি গঠন করা হচ্ছে। পরে ইউনিয়নের কাউন্সিল হবে। কাউন্সিলে টাকা দিয়ে পদ-পদবী পাওয়ার কোন সুযোগ নেই। কাউন্সিলে অবশ্যই ত্যাগীদের মূল্যায়ণ করা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD