রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১২:২৫ পূর্বাহ্ন

বন্দর সালেনগর এলাকায় ইভটিজিং

প্রতিকী ছবি।

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ বন্দর সালেনগর এলাকায় চলমান লকডাউনে ইভটিজারদের দাড়ৌত্ব্য বৃদ্ধি পেয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।
জানাযায়, বন্দর সালেনগরন রেললাইন ও হাজিপুর এলাকায় স্বাস্থ্যবিধির তোয়াক্কা না করে চলছে মাদ্রাসা, কোচিং সেন্টারসহ বিভিন্ন প্রতিষ্ঠান। যার ফলে যুবতি শিক্ষার্থীদেও রাস্তায় চলাচল করতে হয় নিয়মিত। এই সুযোগে পাড়াও মহল্লার বখাটেরা নিয়মিত উত্বক্ত্য করছে যুবতিদের । এছাড়াও বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের যেমন গামর্ন্টেস, হোসেয়ারী খোলা থাকাতে প্রতিদিন ভোর থেকে রাস্তায় সাধারন মানুষের চলাচল রয়েছে স্বাভাবিক। বর্তমান দেশে কঠোর লক ডাউন চললেও এর বিন্দু পরিমানে রেশ পরে’নি উক্ত এলাকায়।
বখাটেদের কেউ প্রতিবাদ করলে বিভিন্ন ভাবে তাকে লাঞ্চনার শিকার হতে হয় বলে জানান ভ’ক্তভ’গীরা। নাম প্রকাশে অনেচ্ছুক এক ছাত্রী জানায়, আমি ‘জামিয়া মাদানিয়া দারুল উলুম মহিলা মাদ্রাসা’র ছাত্রী। কঠোর লক ডাউনের মধ্যেও আমাদের মাদ্রাসা বিগত দিনের ন্যায় খোলা রয়েছে। প্রতিদিন মাদ্রাসায় যাওয়ার পথে সহ্য করতে হয় বখাটেদের নানা লাঞ্চনা। প্রতিবাদ করলেও এসিড নিক্ষেপসহ বিভিন্ন ভয়ভীতি দেখায়। আমাদের অভিভাবকরাও ওদের নিয়ে চিন্তায় থাকেন। প্রশাসনের কঠোর হস্তক্ষেপে আমাদের চলাচলে নিরাপত্তা নিশ্চিত করা হোক।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD