বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

লকডাউনের তৃতীয় দিন: ৬৩টি মামলায় ৪৫ জনের জরিমানা

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জ জেলায় লকডাউনের তৃতীয় দিনে ৬৩ টি মামলায় ৪৫ জনকে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন জেলা অতিরিক্ত ম্যাজিস্ট্রেট রহিমা আক্তার। শনিবার (৩ জুলাই) রহিমা আক্তার গনমাধ্যমকে এ কথা জানান।
তিনি বলেন, আমরা ২৪ ঘন্টার পর্যায়ক্রমে (রেষ্টার) ডিউটি পালন করছি। জেলা প্রশাসনের ২০ টি ভ্রাম্যমান আদালত টীম কাজ করছে। শনিবার সকাল থেকে প্রায় ৪৫ জনকে ৬৩ টি মামলা দিয়ে ৪৩ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
তিনি আরও বলেন, এরা বাসা থেকে বের হওয়ার যৌক্তিক কারণ দেখাতে পারেনি। তাই ওই লোকগুলোতে একটি নির্দিষ্ট সময় আটক রেখে আবার মুক্ত করে দিয়ে ভবিষৎতে যেন আর লকডাউন আইন ভঙ্গ না করে সে মর্মে সতর্ক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD