বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০২:৪১ পূর্বাহ্ন

আদমজীনগর সৃষ্টি সাহিত্য পরিষদের সতেরতম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত

বিডি নিউজ আই, সিদ্ধিরগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জে আদমজীনগর সৃষ্টি সাহিত্য পরিষদ আয়োজিত সতেরতম সাহিত্য আড্ডা অনুষ্ঠিত হয়।

৭ অক্টোবর বিকেলে ডাক্তার কাজী মোস্তাফিজুর রহমান এর পরিচালনায় পাইনাদি মিজমিজি সিদ্ধিরগঞ্জ নিজ চেম্বারে সাহিত্য আড্ডায় সভাপতিত্ব করেন লেখক ও প্রকাশক মোঃ আমিনুল ইসলাম মামুন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রাইর্টাস ক্লাব নারায়ণগঞ্জ -এর আহ্বায়ক কবি কাজী আনিসুল হক। বিশেষ অতিথি লেখক মোঃ ইকবাল হোসেন রোমেছ ও মোঃ বশির উদ্দিন। পঠিত লেখার উপর আলোচনা করেন এম ডব্লিউ উচ্চ বিদ্যালয়ের শিক্ষক লেখক মোঃ আবুল কাশেম এবং আজকের সেরা লেখা হিসেবে নাম ঘোষণা করেন কবি কাজী আনিসুল হক। যার লেখার শিরোনাম “ক্ষুধা’। আজকের অনুষ্ঠানে সঞ্চালনায় ছিলেন লেখক মোঃ নুর ইসলাম বাদল।
সভাপতি কবি আমিনুল ইসলাম মামুন এর শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠান শুরু হয়।
ছড়া ও কবিতা পাঠের মাধ্যমে অনুষ্ঠান কে যারা প্রাণচঞ্চল করে তুলেন তারা হলেন কবি আবুল কাশেম, কবি আমিনুল ইসলাম মামুন,কবি আতিক আজিজ, কবি কাজী আনিসুল হক, কবি ইকবাল হোসেন রোমেছ, কবি কাব্য টুটুল, কবি ইয়াকুব কামাল,কবি বশির উদ্দিন, ছড়াকার মোস্তফা কামাল সোহাগ, ছড়াকার চান মিয়া চান্দু, ছড়াকার ফরিদ আহমেদ হৃদয়।
গল্প পাঠ করেন ডাক্তার কাজী মোস্তাফিজুর রহমান ও মোঃ নুর ইসলাম বাদল। বশির উদ্দিন গান পরিবেশন করে উৎসব মুখর পরিবেশ তৈরি করেন।
প্রথম র্পবে লেখা পাঠ শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথির বক্তব্যে আলোচক আলোচনা করেন। সভাপতি তার বক্তব্যে শেষে সবাই কে শুভেচ্ছা জানিয়ে অনুষ্ঠান সমাপ্তি ঘোষনা করেন। এছাড়াও আজকের শ্রেষ্ঠ লেখক কাজী আনিসুল হক কে অনুষ্ঠানের পরিচালক ডাক্তার কাজী মোস্তাফিজুর রহমান শুভেচ্ছা উপহার প্রদান করেন এবং কবি কাজী আনিসুল হক তার সম্পাদিত একটি বই পরিচালক কে উপহার প্রদান করেন।

সবশেষে নাস্তা পরিবেশন এর মাধ্যমে অনুষ্ঠান শেষ হয় ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD