বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:৩৯ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন বি ডাব্লিউ সি এন -এর ঈদ পরবর্তী সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে জমঈতে আহলে হাদীসের ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

‘আমি ঘুরতে যাইনি’: শামীম ওসমান এমপি

এ কে এম শামীম ওসমান এমপি।

বিডি নিউজ আই: গেল কিছুদিন ধরে ডিএনডির অভ্যান্তরে তীব্র জলাবদ্ধতা লাখো মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছিলেন। এমন সময়ে স্থানীয় সাংসদ শামীম ওসমান গিয়েছিলেন আমেরিকাতে। এ সময় তার বেশ কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছিল। ছবিতে দেখা গিয়েছিল, তিনি তার চেনাজানা অনেকের সাথেই প্রমোদতরীতে উৎফুল্লা। এ নিয়ে ব্যাপাক সমালোচনা সৃষ্টি হয়েছিল নারায়ণগঞ্জে।
বলা হয়েছিল, যেখানে লাখো মানুষ কৃত্রিম বন্যায় ভাসছেন, তখন সাংসদ কীভাবে প্রমোদ তরীতে উচ্ছ্বসিত হয়ে ছবি তুলছেন! এ নিয়ে ডিএনডির মানুষ যেমন বিরূপ মন্তব্য করেছিলেন, তেমনি সচেতন মানুষ নানা ধরণের সমালোচনাও করেছিলেন। এ নিয়ে স্থানীয় দৈনিকগুলোতেও নানা ধরণের সমালোচনামূলক সংবাদ প্রকাশ হয়েছিল।
তবে, সাংসদ শামীম ওসমান এ নিয়ে এবার কথা বলেছেন। তিনি জানিয়েছেন, আমেরিকায় তিনি ঘুরতে যাননি। শনিবার (৪ জুলাই) ডিএনডির জলাবদ্ধতা নিরসনকল্পে করণীয় সভায় বক্তব্য রাখতে গিয়ে এই দাবি করেন তিনি। জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এই সভার আয়োজন করা হয়েছিল। জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ সভাপতিত্বে এই সভা হয়েছে।
সাংসদ শামীম ওসমান বলেন, “আমি আমেরিকা ঘুরতে যাইনি। আমার শ্বশুর অনেক অসুস্থ। তাকে দেখার জন্য সেখানে গিয়েছিলাম স্ত্রীকে নিয়ে। যেহেতু উনি আমার স্ত্রীর পিতা। সে হিসেবে তিনি তার অসুস্থ পিতাকে দেখতে গিয়েছিলেন। আমি তাকে সেখানে নিয়ে গিয়েছিলাম।”
প্রসঙ্গত, আমেরিকায় গিয়ে প্রবাসীদের কাছ থেকে সংবর্ধনাও নিয়েছিলেন সাংসদ শামীম ওসমান। সে অনুষ্ঠানে গানও গেয়েছিলেন সাংসদপত্নী সালমা ওসমান লিপি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD