বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১২ পূর্বাহ্ন

নাসিম ওসমান সেতুতে দুর্ঘটনা: সিমনের পর প্রাণ গেলো দ্বীপ

বীর মুক্তিযোদ্ধা এ কে এম নাসিম ওসমান তৃতীয় শীতলক্ষ্যা সেতুতে দুর্ঘটনায় আহত নাঈম হোসেন দ্বীপ চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

গোগনগর ইউনিয়ন পরিষদের দুই সদস্য রোববার (১৩ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছে। তবে পুলিশ এ বিষয়ে নিশ্চিত কিছু জানাতে পারেননি।

নাঈম হোসেন দ্বীপ গলাচিপা এলাকার স্বাধীন মিয়ার ছেলে।

গত ১২ নভেম্বর মোটরসাইকেল দূর্ঘটনায় নিহত হন গোগনগর ইউনিয়ন পরিষদের ৭,৮,ও ৯ নং ওয়ার্ডের মহিলা মেম্বার নিলুফা বেগম এর বড় ছেলে সিমন। তার সাথে ছিল বন্ধু নাঈম। তাঁকে গুরুত আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

গোগনগর ইউনিয়ন পরিষদের ৪ নম্বর ওয়ার্ড সদস্য সৈকত হোসেন ও ৫ নম্বর ওয়ার্ড সদস্য রফিকুল ইসলাম জানান, রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান নাঈম।

তবে নারায়ণগঞ্জ সদর থানার পরিদর্শক (তদন্ত) সাইদুজ্জামান জানান, সেতুতে দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরেকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে জানতে পেরেছি। তবে তার মৃত্যুর বিষয়টি এখনও নিশ্চিত হওয়া যায়নি।

সড়ক ও জনপথ অধিদফতর নারায়ণগঞ্জ কার্যালয়ের নির্বাহী প্রকৌশলী শাহানা ফেরদৌস বলেন, ‘সেতুর টোলপ্লাজা অতিক্রম করে সেতুর ওপরে দুর্ঘটনা ঘটেছে। আমাদের কোনও ত্রুটির কারণে দুর্ঘটনা ঘটেনি। তাছাড়া রাতের বেলায় সেতুতে আমাদের কেউ থাকে না।’

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD