বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

নির্বাচন নয়, সবার আগে এই সরকারের পতন : গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

বিডি নিউজ আই, ঢাকা: কোনো নির্বাচন নয়, সবার আগে এই সরকারের পতন নিশ্চিত করতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

সোমবার বিকেলে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন গয়েশ্বর চন্দ্র রায়।
গতকাল রবিবার ভোলায় বিএনপির সমাবেশে পুলিশের গুলিতে স্বেচ্ছাসেবক দলের কর্মী আবদুর রহিম নিহত হওয়ার প্রতিবাদে এই সমাবেশের আয়োজন করা হয়।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এতে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, স্বেচ্ছাসেবক দলের ঢাকা মহানগর উত্তরের সভাপতি এসএম জিলানী, দক্ষিণের সভাপতি ফখরুল ইসলাম রবিন প্রমুখ বক্তব্য রাখেন।

নেতাকর্মীদের উদ্দেশে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আর কোনো নির্দেশের অপেক্ষায় থাকা যাবে না। রাস্তায় যখন নেমেছেন-তখন রাস্তা পরিষ্কার করে এদের বিদায় করেই ঘরে ফিরতে হবে। গণতন্ত্রের মুক্তি, গণতন্ত্রের নেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি অর্জনের আন্দোলনকে বেগবান করতে হবে।

পুলিশ বাহিনীর সদস্যদের উদ্দেশে তিনি বলেন, মনে রাখবেন-এ দেশের জনগণের টাকায় আপনাদের বেতন হয়, আপনাদের টাকায় জনগণ চলে না। জনগণের হাজার হাজার কোটি টাকা লুণ্ঠন করে যারা বিদেশে পাচার করেছে, তার প্রতিবাদ জানাতে, তাদের বিচার চাইতে গিয়েছিল আমাদের দলের কর্মী আবদুর রহিম। কী এমন ঘটনা ঘটেছিল যে- বিএনপির মিছিলের উপর গুলি চালাতে হবে? গুলি করে মানুষ হত্যা করতে হবে। এই দেশটা কারো পৈত্রিক সম্পদ নয়। এদেশ কারো দয়ার দান নয়, আমরা যুদ্ধ করে দেশটাকে স্বাধীন করেছি। এটা আমাদের সম্মিলিত ত্যাগের বিনিময়ের অর্জন। মনে রাখবেন-দিন আসছে, প্রতিটি হত্যাকাণ্ডের বিচার করা হবে।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, আমাদের ভিতরেও কিছু সমস্যা এখনো আছে। তা না হলে আমাদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলতেন না যে, বেঈমান, মোনাফেকদের সম্পর্কে সবাই সতর্ক থাকুন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি আরো বলেন, সামনের দিনটা আপনাদের। লড়াই করে আপনাদেরকেই এই দেশটাকে রক্ষা করতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD