বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন

ফতুল্লায় ইজিবাইক নিয়ে চালক পলাতক

বিডি নিউজ আই, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লার পশ্চিম দেওভোগ মাদ্রাসা শেষ মাথা এলাকায় ভাড়ায় চালানোর উদ্দেশ্যে ব্যাটারী চালিত ইজিবাইক নিয়ে

গ্যারেজ থেকে বের হয়ে আরও ফিরে আসেনি চালক মোঃ জুম্মান খান। এ বিষয়ে গ্যারেজের মালিক দেওভোগ মিয়া পাড়া এলাকার মোঃ নাজমুল হাসান ফতুল্লা মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, চাদপুরের শ্রীরামদী এলাকার বাসিন্দা বর্তমানে পশ্চিম দেওভোগ শেষ মাথা এলাকার হান্নানের বাড়ির ভাড়াটিয়া আবদুল মান্নান খানের ছেলে জুম্মান খান প্রায় ৭ মাস যাবত আমার গ্যারেজ থেকে ইজিবাইক চালিয়ে
জীবিকা নির্বাহ করে আসছে। গত ১০ অক্টোবর সকাল ৭টায় আমার গ্যারেজ হতে সবুজ রংয়ের একটি ইজিবাইক (যার মুল্য দেড় লক্ষ টাকা) নিয়ে বের হয়ে আর গেরেজে ফিরে আসেনি। অতঃপর বিবাদী ব্যবহৃত মুঠোফোনে (০১৯৮১৮৫৯১২০) ফোন করা হলে তা বন্ধ পাওয়া যায়। বহু খোঁজাখুঁজির পরও বিবাদী ইজিবাইক নিয়ে ফিরে আসেনি।

সূত্রে জানা যায়, বিবাদী বিভিন্ন ব্যক্তির কাছ থেকে টাকা নিয়ে আত্মগোপনে রয়েছে। পরবর্তীতে বিবাদীর মায়ের ব্যবহৃত মুঠোফোনে  বিষয়টি জানানো হলে তিনি বিবাদীর বিষয়ে জানতে না চেয়ে উল্টো আমাকে মিথ্যা অপবাদ দিয়ে ফাসাইবে মর্মে হুমকি প্রদান করেন। বিবাদীর এহেন কর্মকান্ডের উপায়ন্তর না পেয়ে থানায় অভিযোগ দায়ের করিলাম।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD