শনিবার, ২২ জুন ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন গাজী এম সালাম দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মোসা: বিউটি আক্তার পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: রবিউল আউয়াল পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ইসতিয়াক উদ্দিন জারজিস দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: আজিজুল হক আজিজ পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: নয়ন সরদার দেশবাসী সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন মো: সাইফুল ইসলাম নারায়ণগঞ্জ পঞ্চবটি বিদ্যুৎ অফিসে চলছে অনিয়ম ও দূর্ণীতির মহাউৎসব বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি

বন্দরে পালিত হচ্ছে সর্বোচ্চ লকডাউন

বন্দর সংবাদদাতা: নারায়ণগঞ্জ বন্দরে লকডাউনের ৩য় দিন আজ শনিবার সারা দেশের ন্যায় বন্দরেও কঠোরতার লক ডাউন বাস্তবায়নে উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থানে টহল জোরদার করেছে বন্দর উপজেলা প্রশাসন। বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার , সহকারী কমিশনার (ভুমি) আসমা সুলতানা নাসরিন, নেতৃত্বে উপজেলার বিভিন্ন এলাকায় টহল দিচ্ছেন।

ইউএনও বলেন জেলা প্রশাসন, উপজেলা প্রশাসন, পুলিশ, আনসার, ট্যাগ অফিসার, ভল্যান্টিয়ার সবাই আপনাদের সচেতন করার জন্য মাঠে আছে । আপনার একটু কষ্ট করে বাসায় থাকুন ।

এত বৃষ্টির মধ্যেও শীতলক্ষ্যার দুই পাড়ে ম্যাজিস্ট্রেট , পুলিশ , আনসার ডিউটি করছে । উনাদের সহযোগিতা করুন।এসময় তারা মানুষকে প্রয়োজন ছাড়া ঘর থেকে বাহির না হওয়ার জন্য আহবান জানিয়েছেন।

এছাড়া উপজেলার গুরুত্বপুর্ণ স্থানগুলোতে পুলিশী টহল জোড়দার করা হয়েছে।
সরেজমিনে গিয়ে দেখাযায় বন্দর ঘাট, মদনপুর মহাসড়কের বাসস্ট্যান্ডের প্রবেশ মুখে পুলিশ পাহারায় রয়েছে। জরুরী প্রয়োজন ও সরকারী নির্দেশনা মোতাবেক জরুরী সেবা সমুহের গাড়িগুলি প্রবেশ করতে দিচ্ছেন। তাছাড়া অন্যান্য ছোট পরিবহনগুলোর ক্ষেত্রেও দেখা গেছে বিধি নিষেধ।

আজ ভোর ৬.১০ থেকে বন্দর খেয়াঘাটে আছেন ।বন্দর উপজেলা নির্বাহী অফিসার শুক্লা সরকার।

দুটো লাইন করে ,যাদের বিভিন্ন প্রতিষ্ঠানের কার্ড আছে এবং যারা কার্ডবিহীন । কার্ডবিহীন লাইন থেকে ৯.১৫ পর্যন্ত ১২৩জন কে ফেরত পাঠানো হয়েছে। তিনি
বলেন করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে বন্দর উপজেলা প্রশাসন সর্বোচ্চ গুরুত্ব দিচ্ছে। সে লক্ষ্যে উপজেলার বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টগুলোতে একজন নির্বাহী ম্যাজিস্ট্রেটেরর নেতৃত্ব পুলিশ ও আনসার বাহিনী টহল জোড়দার করা হয়েছে।

খুব জরুরী কাজে বাহির হওয়া লোকদের স্বাস্থ্য বিধি মানার পরামর্শ প্রদান করা হয়েছে।

এছাড়া কাঁচাবাজার সরকারের নির্দেশনা মোতাবেক নিদিষ্ট সময়ের মধ্যে বন্ধ করে দেয়ার জন্য নির্দেশ প্রদান করা হয়েছে।
বন্দর থানার অফিসার ইনচার্জ দীপক চন্দ্র সাহা, এর নেতৃত্বে সচেতনতামূলক অভিযান পরিচালিত হয়েছে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র দোকানগুলোকেও সরকারী নির্দেশনা মোতাবেক বন্ধ করে দেয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD