শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন না:গঞ্জে জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের টিকাদান ক্যাম্পেইনের উদ্বোধন

কাশিপুর ৯নং ওয়ার্ডে খোকন সরদারের গণসংযোগ

৯ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লা থেকে শফিউদ্দিন খোকন সরদারের সমর্থনে মিছিল

বিডি নিউজ আই: আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে উৎসবের আমেজ বিরাজ করছে নারায়ণগঞ্জ সদর উপজেলার সর্বত্র । পাড়া-মহল্লার চায়ের দোকান থেকে শুরু করে বাজার-ঘাট সবখানে আলোচনার মূল বিষয় নির্বাচন।
কাশীপুর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের বর্তমান সফল মেম্বার শফিউদ্দিন খোকন সরদার ফুটবল মার্কা নিয়ে এলাকায় নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ করেছেন। প্রায় প্রতিদিন-ই দেওভোগ মাদ্রাসা এলাকার ৯ নং ওয়ার্ডের বিভিন্ন মহল্লা থেকে শফিউদ্দিন খোকন সরদারের সমর্থনে এ মিছিল বের হয়।

গণসংযোগ কালে খোকন সরদার বলেন, আসলে বক্তব্য দেয়ার মতো কিছু নেই। আমার ওয়ার্ডের কর্মীরা যেভাবে আমার ডাকে সাড়া দিয়ে এসেছে এবং আমি আজ তাদের মাঝে যে ভালবাসা পেয়েছি আমি সারাজীবন তাদের প্রতি কৃতজ্ঞ হয়ে থাকবো। তাদের এই ঋণ আমি কোনদিনও শোধ করতে পারবো না।

আমার ৯নং ওয়ার্ডের বিভিন্ন স্থান থেকে মানুষ যেভাবে আমার প্রচারণা ও উঠান বৈঠক অনুষ্ঠানে ঝাপিয়ে পড়েছে আমি তাদের কাছে চির ঋণি হয়ে রইলাম। এই পাচঁ বছরে আমি যে উন্নয়ন কাজ করেছি আমি আশা করবো এই প্রতিদান আমি আগামী নির্বাচনে পাবো। আমি শতভাগ আশাবাদী।

কারণ, আমি উন্নয়ন করেছি। করোনা থেকে শুরু করে এই পর্যন্ত গরীব দুঃখী মানুষের পাশে দাঁড়িয়েছি এবং সেবা ও সাহায্য সহযোগিতা করেছি।

ভবিষ্যত পরিকল্পনা প্রসঙ্গে খোকন সরদার জানান, এই পাঁচ বছরে আমি মাদক নিমূলে যথেষ্ঠ সোচ্চার ছিলাম। এই নির্বাচনে জয়লাভ করে আমি আমার ওয়ার্ড থেকে মাদক চিরতরে নির্মূল করবো, ইনশাল্লাহ। ৯ নং ওয়ার্ডের কিছু প্রভাবশালী ব্যক্তির ছেলেরা এই মাদক বিক্রেতাদের আশ্রয়-প্রশ্রয় দিয়ে থাকে।

খোকন সরদার আরো বলেন, আমাদের কাশীপুর ইউনিয়নের জনপ্রিয় চেয়ারম্যান এম সাইফ উল্লাহ বাদল ভাই আমাকে এই ওয়ার্ডে উন্নয়নের স্বার্থে যা দিয়েছেন এটা ভাষায় প্রকাশ করার মতো না।

দলমত নির্বিশেষে সকল শ্রেনী পেশার মানুষের ঢল নেমে আসে খোকন সরদারের গণসংযোগ কালে। গণজোয়ারে জনসমুদ্র আগামী ১১ নভেম্বর ভোটের ব্যলটে প্রমান দিবে জনপ্রিয়তার। প্রিয় নেতাকে জয়ের মালা উপহার দেবে কাশীপুর ইউনিয়ন পরিষদ ৯নং ওয়ার্ডের জনতা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD