শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

নারায়ণগঞ্জে দিনব্যাপী উদ্যোক্তা উৎসব

বিডি নিউজ আই, নারায়ণগঞ্জ : দিন ব্যাপী উদ্যোক্তা উৎসব ২০২২ এই প্রথম জমকালো একটি ফিজিকেল মিটআপ অনুষ্ঠিত হয়েছে ভালোবাসার ভাই-বোন প্লাটফর্ম উদ্যোগে নারায়ণগঞ্জ জেলার এডভেঞ্চার ল্যান্ড পার্কে রোজ শনিবার ১৫ অক্টোবর ২০২২ ইং তারিখে সকাল ১০ টা থেকে বিকাল ৫ পর্যন্ত।

প্রথমেই আগত উদ্যোক্তা উৎসব ভালোবাসার ভাই-বোনদের ফুল দিয়ে বরন করে নেন অনুষ্ঠানের সমন্বয় উদ্যোক্তারা।

আনুষ্ঠানিক উদ্বোধনে উদ্যোক্তা উৎসব ২০২২, ভালোবাসা ভাই-বোনেরা আনন্দ-উল্লাসে রেলি করে যার যার আসনে উপভিষ্ট হন।

অনুষ্ঠানে সঞ্চচালনা করেন রসনা লাইফ স্টাইল এন্ড লেডিস টেইলার্স কর্ণধার রত্না আক্তার। অনুষ্ঠানে শুরুতে কোনআন তেলোয়াত করেন উদ্যোক্তা মাওলান আবরারুল হক।

মঞ্চে উঠে সকল উদ্যোক্তা উৎসবের ভালোবাসার ভাই-বোনেরা জাতীয় সংগীত পরিবেশন করেন।

ভালোবাসার ভাই-বোনেরা পার্কে ঘুড়ার জন্য সময় দেওয়া হয় এর মধ্যে সবাই যোহরের নামায এবং দুপুরের খাবার পর্ব শেষ করে নেন।

দ্বিতীয় অধিবেশনে উদ্যোক্তা ভাইদের জন্য বেলুন খেলা এবং বোনদের জন্য বালিশ খোলার আয়োজন হয় এবং বিজয়ীদের পুরস্কার বিতরন করা হয়।

উদ্যোক্তাদের উদ্দেশ্য স্বাগত বক্তব্য রাখেন অনলাইন ম্যানেজারের প্রতিষ্ঠাতা অনুষ্ঠান সমন্বয় রোমান মিয়া।

বিসিক উদ্যোক্তা ইটারি কর্ণধার হালিমা আক্তার ও সুদিপ আর এস ট্রেডার্স কর্ণধার সুদিপ রয় সুদিপ্ত বিসিকের ক্ষুদ্র ঋণ ও অর্থসাহায্য দিবার আশ্বাস প্রকাশ করেন এবং পাঁচজন বিশিষ্ট একটি নারায়ণগঞ্জ জেলা বিসিক শিল্প উদ্যোক্তা কমিটি ঘোষণা দেন।

উদ্যোক্তা উৎসব অনুষ্ঠিত অনুষ্ঠানের সার্বিক বিষয়ে আলোচনা করেন এম আর মাহাবুব।

উদ্যোক্তা নিজের অভিজ্ঞতা শেয়ার করেন রনক ইলেকট্রনিক প্রোডাক্টের কর্নধার রিংকু মিয়া, জামদানি জন্মলগ্ন কর্ণধার রিপা রায়, স্বপ্ন বুনন কর্ণধার তানিয়া সুলতানা।

উল্লাসিত উদ্যোক্তারা পরস্পরের মাঝে বন্ধুত্বের মেল বন্ধের নেপথ্যে অক্লান্ত পরিশ্রম করেছেন অঙ্গন টেইলার্স কর্ণধার সুজন কর ও ইমন মার্চেন্ডাইজিং কর্ণধার ইমন আহমেদ।

৩৪ টি উদ্যোক্তা প্রতিষ্ঠানে তাদের লোগ খচিত ক্রেস প্রদান করা হয় এবং অনুষ্ঠানে সমন্বয় হিসেবে বিশেষ সম্মাননা পুরস্কার গ্রহন করেন এম আর মাহাবুব ও আয়োজিত অনুষ্ঠানের সার্বিক সহযোগিতার জন্য বিশেষ পুরস্কার গ্রহন করেন এস আর এন্টার প্রাইজের এম ডি স্বপন মিয়াকে।

বিকেলের সূর্য আস্তে কেক কেটে জন্মদিন পালন করা হয় উদ্যোক্তা উৎসব অনুষ্ঠান সঞ্চচালনা রত্না আক্তারের।

অনুষ্ঠানে শেষ আংশে দোয়া পরিচালনা করেন মোহাম্মদীয়া ফ্যাশন এন্ড অর্গানিক শপের কর্ণধার মুফতি মাওলানা নূরে আলম জিহাদী।

অনুষ্ঠানটি ফটোগ্রাফি করেন নিটিফাই কর্ণধার মোহাম্মদ হোসেন।

আনুষ্ঠানিক সমাপনি বক্তব্য দেন রোমান মিয়া ও সুজন কর।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD