শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ১১:৪০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ শাহাদাৎ হোসেন বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন আজিজুল হক আজিজ বঙ্গবন্ধু পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন ইসতিয়াক উদ্দিন জারজিস নারায়ণগঞ্জে পবিত্র আশুরা উপলক্ষে জনদলের আলোচনা সভা বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধাঞ্জলি জানিয়েছেন মোঃ সাইফুল ইসলাম প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনা কার্যক্রম পরিদর্শন করলেন ব্রিটিশ হাই কমিশনার নির্বাচন নয়, সবার আগে এই সরকারের পতন : গয়েশ্বর বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ে তোলাই প্রধানমন্ত্রীর একমাত্র লক্ষ্য: মন্ত্রী গাজী চাঁনমারীতে সজিব হত্যা ১৫ আগস্ট হত্যাকান্ডের অন্যতম প্রধান কুশীলব জিয়াউর রহমান : তথ্যমন্ত্রী

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশের অধিনায়ক মোসাদ্দেক

বিডি নিউজ আই,হারারে: আগামীকাল জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে বাংলাদেশকে নেতৃত্ব দিবেন মোসাদ্দেক হোসেন।
দ্বিতীয় ম্যাচে আঙুলের ইনজুরিতে পড়ায় চলমান জিম্বাবুয়ে সফর থেকে ছিটকে যান বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহান। ফলে তার পরিবর্তে সিরিজের শেষ টি-টোয়েন্টিতে নেতৃত্বের দায়িত্ব পেয়েছেন মোসাদ্দেক।
টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জিম্বাবুয়ের কাছে ১৭ রানে হেরেছিলো বাংলাদেশ। তবে দ্বিতীয় টি-টোয়েন্টি মোসাদ্দেকের আগুন বোলিংয়ে জিম্বাবুয়েকে ৭ উইকেটে হারায় টাইগাররা। এতে সিরিজে সমতা আনতে পারে বাংলাদেশ। বল হাতে ২০ রানে ৫ উইকেট নিয়ে ম্যাচ সেরা হন মোসাদ্দেক।
বাংলাদেশ ক্রিকেট দলের ফিজিও মুজাদ্দেদ আলফা সানি জানিয়েছেন, বাঁ-হাতের তর্জনীতে চিড় ধরা পড়ায়, তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন সোহান।
সোহানের পরিবর্তে শেষ ম্যাচে বাংলাদেশ দলে সুযোগ পেয়েছেন মাহমুদুল্লাহ রিয়াদ। বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক মাহমুদুল্লাহকে, এই সিরিজের জন্য বিশ্রাম দেয়া হয়েছিলো। তবে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের দলে আছেন তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD