বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০১:০২ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন বি ডাব্লিউ সি এন -এর ঈদ পরবর্তী সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে জমঈতে আহলে হাদীসের ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

না,গঞ্জে ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য র‌্যালী

বিশ্ব নবী হযরত মুহাম্মদ(স:)এর জন্ম ও ওফাত দিবসে নারায়ণগঞ্জে বর্নাঢ্য র‌্যালী

বিডি নিউজ আই: বিশ্ব নবী হযরত মুহাম্মদ(স:)এর জন্ম ও ওফাত দিবসে নারায়ণগঞ্জে বর্নাঢ্য র‌্যালী হয়েছে। র‌্যালিতে বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহণ করে।

বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর বঙ্গবন্ধু সড়ক নগর ভবন চত্বর থেকে মাওলানা বাহাদুর শাহ্ র নেতৃত্বে জশনে জুলুস নামের ব্যানারে কয়েক হাজার মুসল্লির একটি র‌্যালি শুরু হয়।
র‌্যালিটি ডিআইটি, দুই নম্বর রেলগেট, চাষাঢ়া, খানপুর , কালীর বাজার ও টানবাজার হয়ে পূণরায় নগর ভবন চত্বরে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
র‌্যালি শুরুর আগে মাওলানা বাহাদুর শাহ বলেন, ইসলামের কটুক্তিকারী , কোর আন অবমাননাকারী ও নবীজীর বিরুদ্ধে যারা কুৎসা রটায় তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD