বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
বাংলাদেশ রাইটার্স ক্লাব -এর উদ্যোগে সাহিত্য আলোচনা ও ইফতার অপচয়রোধে নিজের পোস্টার নিজেই লাগাচ্ছেন এমপি প্রার্থী রনি বাংলাদেশ রাইটার্স ক্লাব নারায়ণগঞ্জ -এর সাহিত্য আড্ডা অনুষ্ঠিত নাঃগঞ্জে সাবেক ছাত্রলীগ সভাপতি সানি’র নেতৃত্বে মিছিল ও প্রতিবাদ সাজাপ্রাপ্ত আসামী ব্লাকমেইলার কামাল ডান্ডাবেরী অবস্থায় জেলহাজতে সরকারকে দায়ী করে গুজব ছড়ানো হচ্ছে : লিপি ওসমান নারায়ণগঞ্জ সদরে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত বাংলাদেশে অগ্নিদানবদের ঠাঁই নেই: শাহজাহান খান নারায়ণগঞ্জে জেলা পর্যায়ে সেইপ’র অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত মানব কল্যাণ পরিষদে বিনামূল্যে বিউটিফিকেশন কোর্সের উদ্বোধন

না,গঞ্জে ঈদে মিলাদুন্নবীর বর্ণাঢ্য র‌্যালী

বিশ্ব নবী হযরত মুহাম্মদ(স:)এর জন্ম ও ওফাত দিবসে নারায়ণগঞ্জে বর্নাঢ্য র‌্যালী

বিডি নিউজ আই: বিশ্ব নবী হযরত মুহাম্মদ(স:)এর জন্ম ও ওফাত দিবসে নারায়ণগঞ্জে বর্নাঢ্য র‌্যালী হয়েছে। র‌্যালিতে বিপুল সংখ্যক ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহণ করে।

বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর বঙ্গবন্ধু সড়ক নগর ভবন চত্বর থেকে মাওলানা বাহাদুর শাহ্ র নেতৃত্বে জশনে জুলুস নামের ব্যানারে কয়েক হাজার মুসল্লির একটি র‌্যালি শুরু হয়।
র‌্যালিটি ডিআইটি, দুই নম্বর রেলগেট, চাষাঢ়া, খানপুর , কালীর বাজার ও টানবাজার হয়ে পূণরায় নগর ভবন চত্বরে গিয়ে শেষ হয়। পরে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
র‌্যালি শুরুর আগে মাওলানা বাহাদুর শাহ বলেন, ইসলামের কটুক্তিকারী , কোর আন অবমাননাকারী ও নবীজীর বিরুদ্ধে যারা কুৎসা রটায় তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD