বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০২:৪৪ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
না.গঞ্জে ট্রাফিক বিভাগের প্রশিক্ষণ কর্মশালা নবনির্বাচিত ফতুল্লা ইউনিয়ণ পরিষদের বাজেট ঘোষনা না’গঞ্জ প্রথম বিভাগ ক্রিকেটে ফাহিম’র দূদার্ন্ত সেঞ্চুরী কবি ও সাংবাদিক ইয়াদী মাহমুদের  দোয়া ও সহযোগিতার আহ্বান  ফতুল্লায় জলাবদ্ধতা ও পানি নিষ্কাশনের লক্ষে মতবিনিময় সভা প্রয়াত সাংবাদিকদের রুহের মাগফেরাত ও অসুস্থদের সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত না.গঞ্জ সদর উপজেলার ৫ প্রতিবন্ধী পরিবারে সেলাই মেশিন ও ব্যবসা সামগ্রী বিতরণ পবিত্র ওমরাহ্ পালনে সৌদির উদ্দেশ্যে সাংবাদিক এম সামাদ মতিন বি ডাব্লিউ সি এন -এর ঈদ পরবর্তী সাহিত্য আড্ডা অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় মাঠে জমঈতে আহলে হাদীসের ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত

না,গঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে স্বাচিপের মানববন্ধন

নারায়ণগঞ্জে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে স্বাচিপের মানববন্ধন

জাহাঙ্গীর হোসেনঃ সম্প্রতি দেশের বিভিন্ন এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের উপাসনায় ও ঘরবাড়িতে হামলা, ভাঙ্গচূর ও অগ্নিসংযোগ এর প্রতিবাদে এবং সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রাখার লক্ষ্যে নারায়ণগঞ্জের খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতাল ও জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছে স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ)

রবিবার (৩১ অক্টোবর) বেলা ১১টায় খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতাল ও দুপুর ১২টায় নারায়ণগঞ্জ জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের সামনে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ, খাঁনপুর ৩শ’ শয্যা হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. মো. আবুল বাশার, স্বাচিপ’র জেলা শাখার সাধারণ সম্পাদক ডা. বিধান চন্দ্র পোদ্দার, সহ সভাপতি ডা. দেবাশীষ সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. সামসুদ্দোহা সরকার সঞ্জয় ও ডা. কামরুল আসরাফ বাপ্পী, অর্থ সম্পাদক ডা. শেখ ফরহাদ ও সাংগঠনিক সম্পাদক ডা. মো. সাখাওয়াত হোসেন প্রমূখ।

এছাড়াও মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন অর্থ সম্পাদক ডা. কুমার তানসেন, ডা. ইউসুফ আলী সরকার, ডা. জহিরুল কাদের ভূঁইয়াসহ অন্যান্য চিকিৎসক ও সেবিকাগণ।
মানববন্ধনে নেতৃবৃন্দ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন বাঁধাগ্রস্থ করতে একটি অপশক্তি বিভিন্নভাবে বাংলাদেশের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার যড়যন্ত্রে লিপ্ত রয়েছে। এরা নয় মুসলমান, নয় হিন্দু-খ্রিস্টান। মহান ৭১’র স্বাধীনতার পর থেকেই এই যড়যন্ত্র অব্যাহত রয়েছে। আমরা যে কোন ধর্মেরই হই না কেন? আমরা বাঙালী। সম্প্রীতির দেশ আমাদের এই বাংলাদেশ। যারাই আমাদের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করবে তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মন্তব্য প্রদান করুন...


© All rights reserved © 2020 bdnewseye.com
Developed BY M HOST BD